1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

৯ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা-ছেলে গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ১৬ অক্টোবর, ২০২১

ঢাকার আশুলিয়ায় ৯ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার (১৫ অক্টোবর) রাতে এ তথ্য জানিয়েছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- আশুলিয়ার আউকপাড়ার আব্দুস সাত্তারের ছেলে রেজাউল করিম (৪৩) ও তার ছেলে আব্দুর রহমান (২১)।

এজাহার সূত্রে জানা যায়, গত ১২ অক্টোবর বিকেলে প্রতিবেশী রেজাউল করিম ছাদে শিশুর স্পর্শকাতর স্থানে হাত দেয় ও ধর্ষণের চেষ্টা করে। এর আগে গত ৬ আগস্ট একইভাবে ছাদে রেজাউল করিমের ছেলে আব্দুর রহমান ধর্ষণের চেষ্টা করে। ভয়ে এতদিন শিশু মেয়েটি কিছু বলেনি। মেয়ে শিশুর মানসিক অবস্থা দেখে পরিবার জানতে চাইলে বিষয়টি খুলে বলে।

ভুক্তভোগী শিশুর পরিবার জানায়, মেয়েটি ভয়ে আতঙ্কিত থাকত। সন্দেহ হলে শিশুকে জিজ্ঞেস করলে এসব ঘটনা জানায়। পরে আশুলিয়া থানায় ১৪ অক্টোবর লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews