1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

সিলেটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

সিলেটে মজনুফা বেগম (২৩) নামে এক নারী রহস্যজনক মৃত্যুর ঘটনায় নিহতের স্বামী হাবিব আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৫ ডিসেম্বর) নিহত নারীর মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত মজনুফা সিলেটের কানাইঘাট উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের সাউদ গ্রামের রইছ উদ্দিনের মেয়ে। গ্রেফতার হাবিব একই গ্রামের মছদ আলীর ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার (৪ ডিসেম্বর) রাতে ঘরের একটি কক্ষ থেকে মজনুফার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে নিহতের পিত্রালয়ের অভিযোগ তাকে শ্বাসরোধ হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, হাবিব-মজনুফা দম্পতির আড়াই বছরের এক ছেলে রয়েছে। বিয়ের পর থেকেই মজনুফাকে যৌতুকের জন্য নির্যাতন করতেন তার স্বামী। শুক্রবার রাতে হাবিব ইউপি সদস্য তমিজ উদ্দিনকে জানান মজনুফার আত্মহত্যা করেছেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা বাংলানিউজকে বলেন, পরিবারের লোকজন হবিবকে মুলাগুল বাজারে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ হবিবকে আটক ও মজনুফার মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। তার গলায় ওড়না পেঁচানো ছিল। সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য শনিবার মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব