1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন

সিরাজগঞ্জ সদর উপজেলার কান্দাপাড়ার একটি পরিত্যক্ত চিপস তৈরির কারখানায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ মো আ. হান্নান তালুকদার (৪৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১২) সদস্যরা। গ্রেপ্তারকৃত হান্নান তালুকদার (৪৬) সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের উত্তর কান্দাপাড়া এলাকার মৃত নিজাম উদ্দিন তালুকদারের ছেলে। র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো. মশিউর রহমান পিএসসি জানান, বৃহস্পতিবার (২৭ মে) সকালে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের উত্তর কান্দাপাড়া এলাকার চিপসের কারখানা থেকে আগ্নেয়াস্ত্রসহ আব্দুল হান্নানকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি পাইপ গান, একটি চাইনিজ কুড়াল, একটি বার্মিজ চাকু, একটি মোবাইল ও ২ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি অস্ত্রগুলো ব্যবহার করে বিভিন্ন সময় ছিনতাই এবং নিজেকে এলকার মাস্তান হিসেবে জাহির করতেন বলে স্বীকার করেছেন। র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক আরও জানান, হান্নানের বিরুদ্ধে ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারি সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা রয়েছে।

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২৮ মে, ২০২১

সিরাজগঞ্জ সদর উপজেলার কান্দাপাড়ার একটি পরিত্যক্ত চিপস তৈরির কারখানায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ মো আ. হান্নান তালুকদার (৪৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১২) সদস্যরা। গ্রেপ্তারকৃত হান্নান তালুকদার (৪৬) সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের উত্তর কান্দাপাড়া এলাকার মৃত নিজাম উদ্দিন তালুকদারের ছেলে।

র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো. মশিউর রহমান পিএসসি জানান, বৃহস্পতিবার (২৭ মে) সকালে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের উত্তর কান্দাপাড়া এলাকার চিপসের কারখানা থেকে আগ্নেয়াস্ত্রসহ আব্দুল হান্নানকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি পাইপ গান, একটি চাইনিজ কুড়াল, একটি বার্মিজ চাকু, একটি মোবাইল ও ২ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অবৈধ আগ্নেয়াস্ত্র রাখার অপরাধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি অস্ত্রগুলো ব্যবহার করে বিভিন্ন সময় ছিনতাই এবং নিজেকে এলকার মাস্তান হিসেবে জাহির করতেন বলে স্বীকার করেছেন।

র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক আরও জানান, হান্নানের বিরুদ্ধে ২০১৫ সালের ১৫ ফেব্রুয়ারি সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা রয়েছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব