1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

সিরাজগঞ্জে জুয়া খেলায় বাধা দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

সিরাজগঞ্জের শাহজাদপুরে জুয়া খেলায় বাঁধা দেয়ায় স্ত্রী আয়শা খাতুনকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ আমগাছে ঝুলিয়ে রাখার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল সোমবার বিকেলে পুলিশ উপজেলার নরিনা ইউনিয়নের বাতিয়া পূর্বপাড়া গ্রাম থেকে ওই নারীর মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য লাশ সিরাজগঞ্জে ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠিয়েছে।

নিহত আয়শা খাতুন (৩০) বাতিয়াপূর্বপাড়া গ্রামের মোস্তফার স্ত্রী ও একই উপজেলার চুলধরী গ্রামের বাসিন্দা। ঘটনার পর থেকে স্বামী মোস্তফা পলাতক রয়েছেন। নিহত আয়শা খাতুনের বোন জানান, প্রায় এক দশক আগে নরিনা ইউনিয়নের বাতিয়াপূর্বপাড়া গ্রামের শাহজাহানের ছেলে মোস্তফার সঙ্গে তার বোন আয়শার বিয়ে হয়। বিয়ের পর সংসার ভালই চলছিল। তবে সম্প্রতি মোস্তফা অনলাইনে জুয়া খেলায় আসক্ত হয়ে পড়ে। এতে আয়শা খাতুন বাধা দিলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ শুরু হয়। এ অবস্থায় রাতে আয়শাকে হত্যার পর লাশ বাড়ির পেছনে একটি আমগাছে ঝুলিয়ে রাখা হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান জানান, সংবাদ পেয়ে বিকেলে নিহতের মরদেহ উদ্ধারের পর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছিল। এ ঘটনায় নিহত আয়শার চাচা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব