1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

সিরাজগঞ্জে কোকেনসহ ৪ কারবারি গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ২১ এপ্রিল, ২০২১

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৫৮০ গ্রাম কোকেনসহ চার শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২ সদস্যরা। জব্দকৃত মাদকের বাজার মূল্য প্রায় ৫৮ লাখ টাকা বলে জানিয়েছে তারা। গতকাল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী মহল্লার পালপাড়া এলাকায় অভিযান চালিয়ে কোকেনসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার উল্লাপাড়া উপজেলার সুবৈদ্য মরিচ গ্রামের ইয়াছিন প্রামানিকের ছেলে আব্দুল জুব্বার (২৪), কৈবর্ত্তগাঁতী গ্রামের হাজী আবু বক্করের ছেলে হাফিজুর রহমান (৩১), শুকলাহাট এলাকার মৃত মন্টু রাম হালদারের ছেলে বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাগুড়া থানার ময়দানদীঘি এলাকার গোলাম মোস্তফার ছেলে জাহিদ হাসান (৪০)।

আজ বুধবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১২ ব্যাটালিয়নের অ্যাডজুটেন্ট, সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী মহল্লার পালপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চারজন শীর্ষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা পেশাদার মাদক কারবারী এবং তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কোকেন পাচারকারী চক্রের সঙ্গে জড়িত।

আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব