1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ৪ জুন, ২০২১

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় পৃথক বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়ন ও বড়পাঙ্গাসী ইউনিয়নে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বাঙ্গালা ইউনিয়নের পাড়মোড়দহ গ্রামের মৃত্যু আব্দুর রহিমের ছেলে সেলিম রেজা (৩০) ও বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আব্দুল আলিম (৩৭)।

বাঙ্গালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. সেরাজুল ইসলাম লিটন জানান, ধান কেটে অটোভ্যানে করে ধানের আঁটি নিয়ে বাড়ি ফেরার সময় পথের মধ্যে বজ্রপাতের কবলে পরে সেলিম রেজার মৃত্যু হয়। আজ শুক্রবার সকালে মোড়দহ গাড়াবাড়ী দাখিল মাদরাসায় জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

এদিকে বড়পাঙ্গাসী ইউনিয়নের চেয়ারম্যান জানান উল্লাপাড়া উপজেলার হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আব্দুল আলিম হাওড়া থেকে অটোভ্যানে করে ৬ জন যাত্রী নিয়ে মোহনপুরের উদ্দেশে রওনা দিলে চারা বটতালা এলাকায় পৌঁছলে বজ্রপাতের কবলে পড়ে তার মৃত্যু হয়। এসময় বজ্রপাতে আটো ভ্যানে থাকা ২ যাত্রী আহত হয়েছেন।

এ ব্যাপারে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান, বজ্রপাতে ২ শ্রমিকের নিহতের ঘটনা শুনেছি। উপজেলা প্রশাসনের থেকে বজ্রপাতে নিহত ব্যক্তিদের জনপ্রতি ২০ হাজার টাকা করেন প্রদান করা হবে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews