1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

সাকি ব্যার্নাজীর ‘মারীচ’ আসছে

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

‘সন্ধ্যে নামার আগে’ ও ‘আবার জন্ম নেব’র মতো ব্যাপক জনপ্রিয় গানগুলোর পর ইউসূফ সাকি ব্যার্নাজী পশ্চিমবঙ্গের বাংলা রক লেজেন্ডদের নিযে তৈরি করে ফেলেছেন এক সুপারগ্রুপ। ক্যাকটাসের প্রাক্তন গীতিকার, সুরকার,গায়ক সাকি ছাড়াও গ্রুপটিতে আছেন মহিনের ঘোড়াগুলোর গৌতম চট্টোপাধ্যাযের পুত্র লক্ষ্মীছাড়ার গাবু, ক্যাকটাসের বুটি, কেন্দ্রাকার বাম্পী এবং সিক্সথভেদার শুভ্র।

তাদের প্রথম অ্যালবামটির নাম হল ‘মারীচ’। অ্যালবামটিতে আছে চারটি গান। প্রথম গান ‘শহববষ ফড়হি’। আসছে ১০ আগস্ট ইউসূফ সাকি ব্যার্নাজী নামক ইউটউিব চ্যানেলে। অ্যালবামটরি প্রযোজনা করছেন বাংলাদেশের ‘গেরিলা’, ‘আলফা’র মতো জনপ্রিয় চলচ্চিত্রের প্রযোজক এশা ইউসূফ।

মিউজিক ভিডিওটিতে অভিনয় করছেন বাংলাদেশের অভিনেত্রী দিলরুবা দোয়েল এবং সাবাবা বিল্লাহ। অ্যালবামটির প্রথম গান ‘শহববষ ফড়হি’ এডিট করছেন ‘বউ ডায়েরিজ’র ডরিক্টের সামীর আহমেদ। অ্যালবামটিতে আছে চারটি গান, গানগুলো হলো-‘শহববষ ফড়হি’, ‘পারভিন সুলতানা’, ‘আত্মহত্যার গান’ এবং ‘মারীচ’।

অ্যালবামটি সম্বন্ধে প্রযোজক এশা ইউসূফ এর কাছে জানতে চাইলে তিনি বলনে, ‘এই অশান্ত সময়ে দাঁড়িয়ে মারীচ হচ্ছে একটি শান্তির অ্যালবাম।’

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব