1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

সাকিব-রিয়াদ-মুশফিক-সৌম্য-তাসকিন; মোহামেডানে তারকার ছড়াছড়ি

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

দেশের অন্যতম শীর্ষ ক্লাব মোহামেডান এমনিতেই তারকাবহুল দল। গত মৌসুমে দলটির হয়ে খেলেছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ। এবার দলটিতে যোগ দিচ্ছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ ও সৌম্য সরকার। গতকাল রবিবার রাতে মোহামেডানের ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদের বাসায় সাকিব ছাড়া বাকি চার জনের চুক্তি সাক্ষর হয়ে গেছে।

গত কয়েক বছর ধরে ঘরোয়া কোনো প্রতিযোগিতায় সাফল্য পাচ্ছে না একসময়ের প্রবল পরাক্রমশালী দল মোহামেডান। গত ১০ বছর ধরে প্রিমিয়ার লিগের শিরোপা জিততে পারেনি। কেবল ঐতিহ্য আর বড় দলের তকমাটুকু নিয়েই তারা টিকে আছে। এবার সাফল্য পাওয়ার লক্ষ্যেই বড় বড় সব তারকাদের দলে ভেড়াল মোহামেডান। উপরোক্ত চারজন ছাড়াও দুই অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও শুভাগত হোমও চুক্তি করেছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

চুক্তি সাক্ষরের পর গত মৌসুমে মোহামেডানের চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীতে খেলা মুশফিক বলেছেন, ‘মোহামেডান অবশ্যই শীর্ষ দলগুলির একটি। শেষ কয়েক বছরে তারা সাফল্য পায়নি। এজন্যই এবার পরিকল্পনা করেছে ভালো ক্রিকেটারদের নিতে। আমি সৌভাগ্যবান ও সম্মানিত বোধ করছি। অবশ্যই চেষ্টা থাকবে শিরোপার জন্য লড়াই করার। লিগে যদিও অনেক ভাগ্যের ব্যাপার থাকে। তবে চ্যাম্পিয়ন হওয়ার জন্য যে ধরনের দল দরকার তেমনই গড়া হয়েছে। এখন দল হিসেবে পারফর্ম করতে পারলে অবশ্যই শিরোপা জিতব।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব