1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

সমর্থকদের চ্যাম্পিয়নস লিগ ফাইনাল দেখার খরচ দেবেন ম্যানসিটির মালিক

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ১৯ মে, ২০২১

আগামী ২৯ মে পর্তুগালের পোর্তোয় এস্তাদিও দ্রাগাও স্টেডিয়ামে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে চেলসি। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেছে ইংলিশ চ্যাম্পিয়ন সিটি। এই ‘অল ইংলিশ ফাইনালে’র আগে সিটির সমর্থকদের দারুণ এক সংবাদ দিয়েছেন দলটির মালিক আমিরাতের তেল ব্যবসায়ী শেখ মনসুর।

করোনা মহামারির কারণে সীমিত দর্শকের উপস্থিতি অনুষ্ঠিত হবে ফাইনাল। চেলসি ও ম্যানসিটি ক্লাব থেকে ৬ হাজার করে সমর্থককে স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলা দেখার অনুমতি দিয়েছে উয়েফা।

ইংল্যান্ড থেকে ম্যানসিটির ছয় হাজার সমর্থকের পোর্তোয় যাওয়ার ফ্লাইট এবং সেখানের যাতায়াত খরচের পুরোটাই বহন করবেন ম্যান সিটির মালিক ধনকুবের মনসুর। মূলত করোনাকালীন সময়ে সমর্থকদের ওপর আসা অর্থনৈতিক ধাক্কা খানিক প্রশমিত করতেই এ সিদ্ধান্ত নিয়েছে ম্যান সিটি কর্তৃপক্ষ।

এ বিষয়ে শেখ মনসুর বলেন, ‘পেপ (গার্ডিওলা) এবং তার দল অসাধারণ এক মৌসুম কাটিয়েছে। চ্যাম্পিয়নস লিগ ফাইনাল ক্লাবটির জন্য ঐতিহাসিক এক মুহূর্ত। এই বিশেষ ম্যাচে গ্যালারিতে ভক্তদের থাকাটা গুরুত্বপূর্ণ, বিশেষ করে যারা সিটির ভালো ও খারাপ সময়ে সমর্থন দিয়েছেন।’

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews