1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

সবার সামনে ভাসতে ভাসতে তলিয়ে গেল ইমন (ভিডিও)

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ৭ জুলাই, ২০২১

নাটোরের নলডাঙ্গায় বারনই নদীতে গোসল করতে গিয়ে ঝাঁপ দিয়ে অচেতন অবস্থায় সবার সামনেই ভেসে গেল ইমন আলী নামে এক কলেজছাত্র। এ ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে ঘটনাটি ঘটার পর বুধবার বিকাল সোয়া ৩টার দিকে ডুবুরি ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহায়তায় তার লাশ উদ্ধার করে।

নিহত ইমন উপজেলার হলুদঘর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি পার্শ্ববর্তী রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধনপুর পঙ্গু নিকেতনের বিজনেস ম্যানেজমেন্ট দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নলডাঙ্গা থানার ওসি নজরুল ইসলাম জানিয়েছেন, ইমন স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠসংলগ্ন বারনই নদীতে এলাকার বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে ঝাঁপ দেন। এক পর্যায়ে ঝাঁপ দেয়ার সঙ্গে সঙ্গেই অচেতন অবস্থায় প্রথমে ভেসে উঠেন। পরে নদীর পানিতে তলিয়ে যান।

বিকালে পরিবারের সদস্যরা ইমনকে খুঁজতে খুঁজতে নদীর ধারে তার সাইকেল ও স্যান্ডেল পড়ে থাকতে দেখে কান্নাকাটি শুরু করে। পরে তার বন্ধুদের মাধ্যমে জানতে পারে তারা একসঙ্গে নদীতে গোসল করতে গিয়েছিল।

সারারাতও ইমনের সন্ধান না পাওয়ায় বুধবার সকাল থেকে এলাকাবাসীকে নিয়ে ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে আসা ডুবুরিরা নদীর ভাটির দিকে নৌকা নিয়ে অনুসন্ধান শুরু করে। পরে বিকালে তার লাশ পাওয়া যায়।

একমাত্র ছেলেকে হারিয়ে এখন পাগলের মতো বিলাপ করছেন কৃষক সিরাজুল ইসলাম।

সবার সামনেই কলেজছাত্র ইমন কীভাবে আস্তে আস্তে পানিতে তলিয়ে যায় কেউ খেয়াল করেনি এমন ভিডিও ছড়িয়ে পড়লে এলাকায়ও নেমে এসেছে শোকের ছায়া।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব