1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

শ্রীলংকা খেলছে আফ্রিকায়, ইংল্যান্ড সফরে এলো শ্রীলংকায়

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

সিরিজটা অসমাপ্ত রেখেই কোনোমতে দেশে পালিয়েছিল যেন ইংল্যান্ড ক্রিকেট দল। গত মার্চের ঘটনা এটা। করোনাভাইরাস ভয়াবহভাবে বিশ্বব্যাপি ছড়িয়ে পড়ার মুহূর্তে ইংল্যান্ড ক্রিকেট দল সফর করছিল শ্রীলঙ্কাতে। যার মাঝপথেই দেশে ফিরে যান জো-রুট, বেন স্টোকসরা।

সেই অসমাপ্ত সিরিজ খেলতেই এবার আবার শ্রীলঙ্কার মাটিতে পা রাখলো ইংল্যান্ড ক্রিকেট দল। তবে মজার বিষয় হলো, যাদের সঙ্গে খেলার জন্য ইংল্যান্ড দলের আগমণ, তারাই কি না এখন নিজেদের দেশে নেই। শ্রীলঙ্কা ক্রিকেট দল এখন সফরে রয়েছে দক্ষিণ আফ্রিকায়।

মূলতঃ কোয়ারেন্টাইন নিয়মের কারণেই আগে-ভাগে কলম্বো এসে পৌঁছে গেছে ইংল্যান্ড ক্রিকেট দল। রোববার শ্রীলঙ্কায় এসে পৌঁছায় জো রুটরা।

ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কার সব ধরনের বিমান চলাচল বন্ধ। এ কারণে রোববার বিশেষ চার্টার্ড বিমানে রাজাপাকসে আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান রুট, জনি বেয়ারস্টোরা।

কলম্বো পৌঁছামাত্রই ইংল্যান্ডের প্রতিটি ক্রিকেটারের র্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হয়েছে। তার আগে তাদের জুতা এবং লাগেজে জীবাণুনাশক লাগানো হয়। শ্রীলঙ্কা ক্রিকেটের পক্ষ থেকে জানানো হয়েছে, এরপর পুরো দলকে হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানেই কোয়রান্টাইনে থাকবে পুরো ইংল্যান্ড দল।

এসএলসির পক্ষ থেকে জানানো হয়েছে, কোয়রান্টাইনে থাকার সময় ইংল্যান্ড দল দু’ভাগে ভাগ হয়ে নিজেদের মধ্যেই প্র্যাকটিস ম্যাচ খেলবে। স্থানীয় কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না। ১৪ জানুয়ারি থেকে গল স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু হবে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব