1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

শেরপুরে ট্রাক-ট্রলি সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৫

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

শেরপুরের নালিতাবাড়ীতে ট্রাক-ট্রলির মুখোমুখি সংঘর্ষে শফিউদ্দিন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। ওই ট্রাক-ট্রলিসহ এ সংঘর্ষে জড়িয়ে পড়া আরও দুই ব্যাটারিচালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেছে।

শুক্রবার দুপুর সাড়ে বারোটার দিকে উপজেলার শেরপুর-নালিতাবাড়ী মহাসড়কের রাজনগর সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে নিহত বৃদ্ধ শফিউদ্দিন রাজনগর গ্রামের বাসিন্দা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফারুক আহেমদ বকুল জানান, নালিতাবাড়ী থেকে শেরপুরগামী একটি বালুবাহী ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় পাশ দিয়ে ও পেছনে আসা আরও দুই ব্যাটারিচালিত অটোরিকশা ওই ট্রলি ও ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে উল্টে যায়। উল্টে যায় বালুবাহী ট্রাকটিও। এতে আত্মীয়ের জানাযা শেষে বাড়ি আসা অটোযাত্রী শফিউদ্দিন ঘটনাস্থলেই প্রাণ হারান। আহত হন অটোচালকসহ আরও অন্তত ৪-৫ জন। এর মধ্যে নালিতাবাড়ী হাসপাতালে ভর্তি হয়েছে তিনজন, চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আরও একজন। এদিকে দুর্ঘটনার পর নালিতাবাড়ী ও ঝিনাইগাতি উপজেলার ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উদ্ধার তৎপরতা চালায়। থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব