1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তর করেছেন : এমপি জ্যাকব

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, বিদ্যুতের আলো, পাকা রাস্তা, যোগাযোগ ব্যবস্থা উন্নত করে শেখ হাসিনা গ্রামকেও শহরে রূপান্তর করেছেন। এমন কোনো স্থান নাই তার উন্নয়নের ছোঁয়া লাগেনি।

আজ সোমবার উপজেলা পরিষদ হলরুমে প্রতিবন্ধী, বেদে ও অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। একই দিনে তিনি পঙ্গু, প্রতিবন্ধীদের মাঝে ৪০টি হুইল চেয়ার বিতরণ, ৩০০ শিক্ষার্থীদের মাঝে চেক হস্তেন্তর, মাছের পোনা অবমুক্তকরণ করেন তিনি।

চরফ্যাশন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল নোমান রাহুলের সভাপতিত্বে অনুষ্ঠানে সাবেক পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, প্রতিবন্ধী ৩০০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি দিচ্ছি। বিএনপির আমলে এ ধরণের কোনো শিক্ষাবৃত্তি পরিচালিত হয়নি। সমাজ সেবা অফিসের মাধ্যমে প্রতিবন্ধী নারী পুরুষদেরকে হুইল চেয়ার দেওয়া হচ্ছে। বেদে, দলিত ও হরিজন শিক্ষার্থীদেরকে বৃত্তি দেওয়া হয়। সকলকে ভবিষ্যতে ঐক্যবদ্ধভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান তিনি।

এ সময় চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সহকারী কমিশনার (ভূমি) আবি আবদুল্লাহ খান, সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার, সমাজ সেবা কর্মকর্তা মামুন হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব