1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

ম্যাচসেরা হয়ে সাকিবের ফেরা কঠিন করে দিলেন নারাইন

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

শুরুতে বল হাতে দেখিয়েছেন ভেলকি। মাত্র ১৮ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ২ উইকেট। এরপর ব্যাট হাতে ১০ বলে ২১ রানের ক্যামিও খেলে দলকে পৌঁছে দিয়েছেন জয়ের বন্দরে। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে কলকাতা নাইট রাইডার্সের ৩ উইকেটে জয়ের অন্যতম নায়ক সুনিল নারাইন। অল-রাউন্ড পারফর্মেন্সে যিনি আজ ম্যাচসেরা হয়েছেন। তার দল নাইট রাইডার্স পয়েন্ট টেবিলের চার নম্বরে থেকে প্লে অফের আশা বাঁচিয়ে রাখল।

শারজার উইকেট ছিল খুব মন্থর। চোটের কারণে আন্দ্রে রাসেল ছিটকে যাওয়ায় সাকিবের সুযোগ পাওয়ার সম্ভাবনা উজ্জ্বল হয়েছিল। কিন্তু শারজার উইকেটে সাকিব আল হাসানের চেয়ে টিম সাউদিকে কার্যকরী মনে হয়েছে নাইট অধিনায়ক মরগ্যানের। সাউদি ৪ ওভারে ২৯ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। দিল্লি ক্যাপিটালস ৯ উইকেটে ১২৭ রানের বেশি তুলতে পারেনি। স্টিভেন স্মিথ আর অধিনায়ক ঋষভ পন্থ দুজনেই ৩৯ করে রান করেছেন। নারাইন, ভেক্টটেশ আর ফার্গুসন নিয়েছেন ২টি করে উইকেট।

রান তাড়ায় নেমে ভালো শুরুর পর নাইট রাইডার্সকেও যথারীতি পিচের সঙ্গে লড়াই করতে হয়েছে। ১৪ বলে ১২ রান করে দিনেশ কার্তিক যখন আউট হলেন, জয় থেকে ৩২ বলে ৩২ রানের দূরত্বে পিছিয়ে কলকাতা। অথচ ১০ ওভার শেষেও কলকাতার স্কোর ছিল ২ উইকেটে ৬৭। ৬০ বলে দরকার ছিল ৬১ রান। ২৭ বলে অপরাজিত ৩৬ রানের ইনিংস খেলেন নিতিশ রানা। তার সঙ্গে ৬ষ্ঠ ওভারে ১৪ বলে ২৬ রানের জুটিতে জয়ের পথ সহজ করে দেন নারাইন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews