1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

লারাদের বিপক্ষে আফতাব-অপি-নাজিমউদ্দিনের ব্যাটিং ঝড়

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ১৩ মার্চ, ২০২১

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের আজকের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডসদের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ লিজেন্ডস। আগে ব্যাট করতে নেমে দাপুটে ব্যাটিং করতে দেখা গেছে নাজিমউদ্দিন, মেহরাব হোসেন অপি আর আফতাব আহমেদদের। প্রথম তিন ম্যাচ হেরে পয়েন্ট তালিকার তলানিতে থাকা বাংলাদেশ লিজেন্ডসদের আজকের সংগ্রহ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রান।

ভারতের রায়পুরে শহীদ বীর নারায়ণ সিংহ আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে মোহাম্মদ রফিকদের ব্যাটিংয়ে পাঠায় উইন্ডিজ। শুরু থেকেই বিধ্বংসী মেজাজে ধরা দেন নাজিমউদ্দিন আর মেহরাব হোসেন। ৭.৫ ওভার স্থায়ী উদ্বোধনী জুটিতে আসে ৬৪ রান। ২৪ বলে ৩ চার ২ ছক্কায় ৩৩ রান করা নাজিমউদ্দিন রান-আউট হয়ে গেলে এই জুটির অবসান হয়। এরপর মেহরাবের সঙ্গে একই মেজাজে ব্যাট চালাতে থাকেন আফতাব আহমেদ।

দ্রুত ঘুরতে থাকে রানের চাকা। জাতীয় দলের একসময়ের বিগ হিটার খ্যাত আফতাব আজ মেজাজে ছিলেন। টিনো বেস্টের শিকার হওয়ার আগে খেলেন ২১ বলে ৪ বাউন্ডারি আর ১ ওভার বাউন্ডারিতে ৩১ রানের ঝড়ো ইনিংস। মেহরাব হোসেন অপিও কম যাননি। ৪৫ বলে ৫ বাউন্ডারিতে ৪৪ রান করে ফিফটির আক্ষেপ নিয়ে তিনি আউট হয়ে যান। পাঁচে নামা আব্দুর রাজ্জাক আজ অস্টিনের বলে এলবিডাব্লিউ হয়ে ‘গোল্ডেন ডাক’ মেরে ফিরেন।

মোহাম্মদ শরীফও কম যাননি। চার নম্বরে নেমে ১৩ বলে ৩ ছক্কায় ২৬ রান করে সুলেমান বিনের শিকার হন। ইনিংসের তখন ৮ বল বাকি। উইকেটে আসেন অধিনায়ক মোহাম্মদ রফিক। তবে প্রথম বলেই তিনি বোল্ড হয়ে যান। সুলেমানের সামনে হ্যাটট্রিকের সুযোগ থাকলেও রাজিন সালেহ সেটা হতে দেননি। শেষ ওভারে ১৩ রান আসায় টাইগারদের সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেটে ১৬৯ রান। সুলেমান বিন নিয়েছেন ৩ উইকেট আর অস্টিন নিয়েছেন ২টি।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব