1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

রোনালদিনহোর মা’কে কেড়ে নিল করোনা

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার ও বার্সেলোনা সুপারস্টার রোনালদিনহোর মা মারা গেছেন। কয়েক মাস ধরেই তার মা ডোনা মিগুয়েলিনা করোনার সঙ্গে লড়াই করছিলেন। অবশেষে এই ভাইরাসই কেড়ে নিল প্রাণ, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

ব্রাজিল এবং পেরুর কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, গত ডিসেম্বরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডোনা। শেষ পর্যন্ত আর সুস্থ হয়ে উঠতে পারেননি। হোম সিটি পোর্টো অ্যালেগ্রেতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

গত ডিসেম্বরে রোনালদিনহো নিজেই তার মাকে হাসপাতালে ভর্তি করার খবরটি জানিয়েছিলেন। মা হারানোর শোকে মুহ্যমান রোনালদিনহো অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু লিখেননি। তবে তার সাবেক ক্লাব অ্যাটলেটিকো মিনেইরো (যেখানে ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত খেলেছেন রোনালদিনহো) সবার আগে শোক জানিয়েছে।

ক্লাব ফুটবলে রোনালদিনহোর বড় পরিচিতিটা বার্সেলোনার কিংবদন্তি হিসেবে। ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত লা লিগার ক্লাবটিতে খেলেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। জিতেছেন দুটি লা লিগা শিরোপা এবং একটি চ্যাম্পিয়ন্স লিগ।

ব্রাজিলের হয়ে ১৪ বছরের ক্যারিয়ারে ৯৭টি ম্যাচ খেলেছেন রোনালদিনহো। সেলেকাওদের ২০০২ বিশ্বকাপজয়ী দলের অন্যতম সেরা পারফরমার ছিলেন তিনি।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব