1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

রক্তের গ্রুপই বলে দেবে আপনার বৈশিষ্ট্য!

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

সাধারণত দীর্ঘদিন মানুষের সঙ্গে চলার পর বোঝা যায় তার বৈশিষ্ট্য কেমন। হঠাৎ দেখে বলে দেয়া মুশকিল তিনি আসলে কোন ঘরানার মানুষ। অথচ রক্তের গ্রুপই নাকি বলে দেবে আপনার ব্যক্তিত্ব কেমন এমনই তথ্য দিচ্ছেন জাপানি বিজ্ঞানীরা। কেটসুয়েকি-গাটার মাধ্যমে এই তথ্য দিচ্ছেন। যা রক্তের ধরন অনুযায়ী ব্যক্তিত্বের তত্ত্ব বিশ্লেষণ। এর মাধ্যমে মানুষ ভাগ্যবান কিনা বা কেমন মানুষের সাথে সম্পর্ক গড়বেন তাও নাকি বলে দেয়া সম্ভব।তাহলে গ্রুপ অনুযায়ী জেনে নেয়া যাক আপনার বৈশিষ্ট্যের কিছু দিক।

‘ও’ (নেগেটিভ বা পজিটিভ) যারা শরীরে ‘ও’ গ্রুপের রক্ত ধারণ করেন তারা সর্বদা হাসি-খুশি প্রকৃতির হন এবং আত্মবিশ্বাসী, কর্মঠ ও প্রখর মনোবলের অধিকারী। এমন মানুষের ওপর আপনি সহজেই নির্ভর করতে পারেন। তারা সব কাজে দায়বদ্ধ থাকেন। তবে এসব মানুষ শুধু তাদের ভালো লাগার মানুষের সাথে মিশতেই পছন্দ করেন।

‘এ’ গ্রুপ, যাদের শরীরে এই রক্ত রয়েছে তারা অন্তর্মুখী, বুদ্ধিমান এবং সৎ হয়ে থাকে। তবে তারা সব সময় মানসিক চাপে ভোগেন। সেজন্য কখনো সখনো খারাপ আচরণ করেন। তারা সহজে কাউকে বিশ্বাসও করতে পারেন না। এক্ষেত্রে যোগব্যায়াম বা শিল্পধর্মী কাজকর্ম তাদেরকে কিছুটা প্রশান্তি দিতে পারে।

‘বি’ গ্রুপ, এই গ্রুপের মানুষেরা অন্যদের তুলনায় বেশি সৃজনশীল, কৌতূহলী এবং সক্রিয় হয়ে থাকেন। যদিও বি গ্রুপের মানুষদের স্বভাবে স্বার্থপরতা থাকে। তারা মানসিকভাবে অনেক শক্ত। তারা কখনো কে কি বলবে তা ভাবেন না। তারা নিজের নীতিতেই থাকতে পছন্দ করেন।

‘এবি’ গ্রুপ, এবি গ্রুপের মানুষ অন্তর্মুখী এবং বহির্মুখী উভয়ই হতে পারে। তারা কলা এবং বিজ্ঞান বিষয়ে বেশি আগ্রহী হন। তারা স্বভাবতই উচ্চাভিলাষী ও চিন্তাশীল হন। শান্তিপূর্ণ পরিবেশ পছন্দ করেন তারা। এমন মানুষেরা দ্বিমুখী আচরণ করে থাকেন মাঝে মাঝে। তাদের মিশ্র রক্তেও ব্যক্তিত্বের মিশ্র বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়।

সূত্র: ব্রাইট সাইড

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews