1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছাউনি নির্মাণে অনুদান

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ছাউনি নির্মাণের জন্য আর্থিক অনুদান দিয়েছেন ইবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মধুমতি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই। করোনার টিকা নিতে আসা লোকজনের ভোগান্তি লাঘবে এ ছাউনি নির্মাণ করা হবে। সম্প্রতি এই অনুদানের অর্থ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানমের হাতে তুলে দেওয়া হয়।

অনুদানের অর্থ তুলে দেন আওয়ামী লীগ নেতা মাকসুদুর রহমান রেমন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক লিটন শাহ, জামুর্কী ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাফ হোসেন, যুবলীগ নেতা পান্থ ইউসুফজাই, ছাত্রলীগ নেতা হৃদয় প্রমুখ।

এ প্রসঙ্গে রাফিউর রহমান খান ইউসুফজাই বলেন, করোনার শুরু থেকে ব্যক্তিগতভাবে ও ইবিএস গ্রুপের পক্ষ থেকে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছাউনি তৈরির মহতী কাজের সঙ্গে সম্পৃক্ত হতে পেরে গর্বিত বোধ করছি। আমার বিশ্বাস, এতে টিকা প্রদানের কাজ আরও নির্বিঘ্ন ও সুন্দর হবে।

এদিকে কৃতজ্ঞতা প্রকাশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার ভ্যাকসিন নিতে আসা লোকজন রোদে পুড়ে ও বৃষ্টিতে ভিজে থাকেন। তাদের কষ্ট লাঘবে একটি ছাউনি নির্মাণের জন্য সহযোগিতা চাইলে ইবিএস গ্রুপ থেকে এ অনুদান দেওয়া হয়।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব