1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

মড্রিচের সঙ্গে চুক্তি নবায়ন করল রিয়াল

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

রিয়াল মাদ্রিদের সাথে আরো এক বছরের চুক্তি নবায়নের দ্বারপ্রান্তে পৌঁছে গেছেন ক্রোয়েশিয়ান তারকা লুকা মড্রিচ। ক্লাবের এক ঘনিষ্ঠ সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। মড্রিচের সাথে রিয়ালের বর্তমান চুক্তি ২০২১ সালের জুনে শেষ হয়ে যাচ্ছে।

সূত্রটি ইঙ্গিত দিয়েছেন সান্তিয়াগো বার্নাব্যুর সাথে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত মড্রিচ নতুন চুক্তি করতে যাচ্ছেন।

২০১২ সালে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন এই ক্রোয়েট উইঙ্গার।
আগামী মৌসুমে যখন তার মাদ্রিদের চুক্তি শেষ হবে তখন তিনি গ্যালাকটিকোদের সাথে পুরো এক দশক সম্পর্ক পূর্ন করবেন। স্প্যানিশ রাজধানীতে তার এই সাড়ে আট বছরের ক্যারিয়ারে মড্রিচ চারটি চ্যাম্পিয়ন্স লিগ, দুটি লা লিগা শিরোপা জয় করা ছাড়াও ব্যক্তিগত ভাবে ব্যালন ডি’অর জয় করেছেন।

সাম্প্রতিক সময়ে পারফরম্যান্স, নেতৃত্ব ও অভিজ্ঞতায় মুগ্ধ হয়ে ক্লাব কর্তৃপক্ষ আরো কিছুদিন মড্রিচকে রিয়ালে ধরে রাখতে আগ্রহ প্রকাশ করেছেন। এমনকি গত কয়েক সপ্তাহে ৩৫ বছর বয়সী মড্রিচ লস ব্ল্যাঙ্কোসদের মধ্যমাঠে একের পর এক চমক দেখিয়ে যাচ্ছেন। যে কারণে প্রতিদিনই তিনি কোচ জিনেদিন জিদানের আস্থা জোড় করেই অর্জন করে নিচ্ছেন। ’

এর আগে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছিল বেতন কর্তন করে হলেও রিয়ালেই থাকতে চান মড্রিচ। কিন্তু তার নতুন চুক্তি যে বর্তমানের থেকে আরো বেশী হচ্ছে তার ইঙ্গিত মার্কাই দিয়েছে। এর অন্যতম কারন হচ্ছে গত কয়েক মাসে ক্রোয়েট এই তারকা বিশ্বের বিভিন্ন বড় ক্লাবের থেকে আকর্ষণীয় প্রস্তাব পেয়েছেন। এর মধ্যে কাতার ও এমএএলএসও ছিল। যদিও মড্রিচ প্রথম থেকেই বলে আসছিলেন তিনি রিয়ালেই থাকতে চান। রিয়ালের মূল একাদশে তিনি এই মুহূর্তে সবচেয়ে বেশী বয়সী খেলোয়াড়, কিন্তু তা সত্বেও তিনিই সেরাটা দিয়ে যাচ্ছেন।

একইসাথে আন্তর্জাতিক বড় টুর্নামেন্টগুলোতেও ক্রোয়েশিয়ার জার্সি গায়ে এখনো মড্রিচ অপ্রতিরোধ্য। ইউরো ২০২০ হতে পারতো ক্রোয়েশিয়ার জাতীয় দলের তার শেষ বড় কোন টুর্নামেন্ট। কিন্তু করোনার কারনে এক বছর পিছিয়ে তা ২০২১ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সে কারনে ধারনা করা হচ্ছে সবকিছু ঠিক থাকলেও আগামী বছর ইউরো ও পরের বছর কাতার বিশ্বকাপেও হয়ত সেরা ফর্মেই দেখা যেতে পারে মড্রিচকে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব