1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

‘ভণ্ডামি ত্যাগ করছি’ বলে সব সোশ্যাল মিডিয়া ছাড়লেন আমির খান!

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ১৫ মার্চ, ২০২১

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামে খ্যাত আমির খান নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন গতকাল রবিবার। এরপর আজ সোমবারই বড় সিদ্ধান্ত নিলেন তিনি। আমির খান আজ সোশ্যাল মিডিয়া ছাড়ার কথা ঘোষণা করেছেন।

ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম – সর্বত্র একই পোস্ট দিয়েছেন আমির। অভিনেতা লিখেছেন, “জন্মদিনে আমাকে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গিয়েছে। আরেকটা খবর আছে, এটাই সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোশ্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি, বলেন আমির।

আমির আরো লিখেছেন, আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব। আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালবাসা। নিজের পোস্টের নিচে ইংরাজি অক্ষর ‘a’ লিখেছেন আমির।

উল্লেখ্য, গত বছর ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন আমির। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়ইপ এরদোগানের স্ত্রী এমাইন এরদোগানের সঙ্গে দেখা করে বিতর্কে জড়ান ‘মিস্টার পারফেকশনিস্ট’। ভারত বিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় অনেকেই আমির খানকে কটুক্তি করেন।
অনেকের মতে, মার্কেটিং গুরু আমিরের এ ঘোষণা তাঁর নতুন চ্যানেলের প্রচারের গিমিকও হতে পারে। আবার ছবি সংক্রান্ত কোনো ঘোষণার পূর্বাভাষও হতে পারে।

সূত্র: সংবাদ প্রতিদিন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব