1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

ব্যবসায় বিনিয়োগ, প্রায় দুই কোটি টাকা নিয়ে উধাও বিরিয়ানি ব্যবসায়ী!

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ব্যবসায় বিনিয়োগের কথা বলে সাধারণ মানুষের কাছ থেকে প্রায় দুই কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছেন মো. মহিউদ্দিন (৩৫) নামে এক বিরিয়ানি ব্যবসায়ী।

এ ঘটনায় রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগীরা সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে লিখিত অভিযোগসহ টাকা লেনদেনের স্ট্যাম্প পুলিশের কাছে জমা দিয়েছেন।

ভুক্তভোগীরা জানান, টাকা নিয়ে উধাও ব্যবসায়ী মো. মহিউদ্দিন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় দীর্ঘ ১৫ বছর যাবৎ বসবাস করছেন। সে কখনো ফলের ব্যবসা আবার কখনো কম্বলের ব্যবসা করেছেন। সর্বশেষ দুই বছর যাবৎ সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের কাসসাফ সুপার মার্কেটের নিচ তলায় মহিউদ্দিন বিরিয়ানি হাউস এন্ড রেস্টুরেন্টের ব্যবসা পরিচালনা করে আসছিলেন। ব্যবসা করার সুবাদে এলাকার সাধারণ মানুষের সঙ্গে তার সুসম্পর্ক গড়ে উঠে। আর এই সুসম্পর্কের ফায়দা নিয়ে সাধারণ মানুষদের কাছ থেকে বেশি টাকা লাভ দেওয়ার লোভ দেখিয়ে টাকা নেয়। সে লোকজনকে ব্যবসায় বিনিয়োগ করে আয় করে টাকা কয়েকগুণ বাড়িয়ে দেওয়ার আশ্বাসও দেয়।

অভিযোগকারীদের মধ্যে আব্দুল বাতেন, মজিবুর ও আনোয়ারের ৬৩ লাখ টাকা, ওবায়দুরের ১৫ লাখ টাকা, রিপনের ২২ লাখ টাকা, সুমনের সাড়ে ১৭ লাখ টাকা ও মফিজুলের ৭ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন তিনি। অভিযোগকারীরা ছাড়াও আরো অনেকে রয়েছে যাদের কাছ থেকে লাখ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন ব্যবসায়ী মো. মহিউদ্দিন। ভুক্তভোগীরা ধারণা করছেন মহিউদ্দিন প্রায় ২ কোটি টাকা নিয়ে উধাও হয়ে গেছে।

ভুক্তভোগী ব্যবসায়ী সুমন বলেন, আমি মহিউদ্দিনকে বিশ্বাস করে আমার টাকা দিয়েছিলাম। সে আমার টাকা নিয়ে উধাও হয়ে গেছে। আমি এখন নিঃস্ব। আমাকে রাস্তার ফকির বানিয়ে চলে গেছে সে। আমি প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি যাতে তাকে ধরে আমাদের টাকা ফিরিয়ে দেয়।

এদিকে, খোঁজ নিয়ে জানা যায়, একটি বেসরকারি ব্যাংক থেকে গত এক মাস ১৩ লাখ টাকা ঋণ নিয়েছেন মহিউদ্দিন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, থানায় কয়েকজন ভুক্তভোগী লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশের কয়েকটি টিম পলাতক মহিউদ্দিনকে আটকের চেষ্টা চালাচ্ছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews