1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

বিয়ে নিয়ে দিয়ার স্বামীর প্রথম স্ত্রী যা বললেন

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা সম্প্রতি ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেছেন। দুজনের এটি দ্বিতীয় বিয়ে। সাবেক স্বামীর বিয়ে নিয়ে মন্তব্য করেছেন বৈভব রেখির প্রথম স্ত্রী সুনয়না।

ইনস্টাগ্রামে একটি ভিডিওবার্তায় সুনয়না বলেন, আমি সুনয়না রেখি। নামটি নিশ্চয়ই শুনে থাকবেন। কারণ, এই মুহূর্তে খবরে আমার নাম আসছে। হ্যাঁ, আমার সাবেক স্বামীর সঙ্গে দিয়া মির্জার বিয়ে হয়েছে।

তিনি বলেন, অনেকেই আমাকে মেসেজে জিজ্ঞেস করছেন, আমি ঠিক আছি কি না এবং আমাদের সন্তান সামাইরা ঠিক আছে কি না? যারা আমার কথা ভেবেছেন, প্রথমে আমি তাদের ধন্যবাদ জানাতে চাই।

সুনয়না আরও বলেন, একটা শিশুর জন্য জরুরি হচ্ছে তার চারপাশের সবাইকে ভালোবাসতে দেখা। যদি সামাইরা তার বাবা-মায়ের মধ্যে সেই ভালোবাসা না দেখে, তাহলে এখন অন্তত সে ভালোবাসা দেখতে পাবে। যেটা সামাইরাকে তার ভবিষ্যৎ সুন্দর করে তুলতে সাহায্য করবে।

‘এখন সামাইরা বিয়ের মধ্যে ভালোবাসা দেখতে পাবে। আমি সামাইরা, তার বাবা এবং দিয়ার জন্য ভীষণ আনন্দিত।’

২০১৪ সালে প্রেমিক সাহিল সংঘকে বিয়ে করেছিলেন দিয়া। শেষমেশ দাম্পত্য টেকেনি তাদের। ২০১৯ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা জানান তারা। তার পর থেকে এতদিন একাই ছিলেন দিয়া।

আপাতত দিয়া ব্যস্ত তেলেগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিং নিয়ে। গত বছর তাপসী পান্নুর ‘থাপ্পড়’ ছবিতেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব