1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

বাড়তি ভাড়া চাওয়ায় বাকবিতণ্ডা, যাত্রীদের মারধরে চালক-কন্ডাক্টরের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

আশুলিয়ায় অতিরিক্ত ভাড়া আদায়ের জেরে বাকবিতণ্ডার এক পর্যায়ে যাত্রীদের মারধরের শিকার হয়ে একটি বাসের চালক ও কন্ডাক্টরের মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৮ এপ্রিল) দুপুর ২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ইপিজেড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। অন্যান্য যাত্রীরা তাদের উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- ইতিহাস পরিবহনের চালক গাজীপুরের টঙ্গী এলাকার সোহেল রানা বাবু (২৬) ও একই বাসের কন্ডাক্টর ময়মনসিংহ ফুলপুর এলাকার হৃদয় (৩০)। তারা রাজধানীর মিরপুরে থাকতেন এবং ইতিহাস পরিবহনে চালক ও কন্ট্রাক্টর হিসাবে কাজ করতেন।

বাসটির হেলপারের বরাত দিয়ে পুলিশ জানায়, মিরপুর থেকে ছেড়ে আসা বাসটিতে বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক যাত্রী তাদের মারধরের হুমকি দেন। পরে বাসটি ইপিজেড এলাকায় পৌঁছালে কয়েক যুবক বাসে উঠে চালক ও কন্ডাক্টরকে মারধর শুরু করেন। এ সময় বাসের হেলপার পালিয়ে যান। এ ঘটনায় বাসের চালক ও কন্ট্রাক্টর গুরুতর আহত হলে অন্যান্য যাত্রীরা তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুইজনেরই মৃত্যু হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান বলেন, বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের হামলার শিকার হয়ে ইতিহাস পরিবহনের বাস চালক ও কন্ডাক্টরের মৃত্যু হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব