1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

বাংলাদেশি লিজেন্ডসদের চ্যালেঞ্জিং স্কোর

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ১৫ মার্চ, ২০২১

আফতাব আহমেদ-নাজিমউদ্দিন- হান্নান সরকারদের ব্যাটিং দাপটে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে আজ দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসের বিপক্ষে চ্যালেঞ্জিং সংগ্রহ গড়েছে বাংলাদেশ লিজেন্ডস। ঝড়ো শুরুর পর ইনিংসের মাঝপথে রান তোলার গতি কিছুটা কমে এসেছিল। তাই নির্ধারিত ২০ ওভারে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৯ উইকেটে ১৬০ রান। ২৪ বলে সর্বোচ্চ ৩৯ রান করেন আফতাব আহমেদ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে বরাবরের মতোই মারকাটারি শুরু করন নাজিমউদ্দিন আর মেহরাব হোসেন অপি। তবে মেহরাবের ইনিংস লম্বা হয়নি। দলীয় ২৯ রানে ১ ছক্কায় ৯ রান করে তিনি রান-আউট হয়ে যান। সরাসরি থ্রোতে মেহরাবের স্টাম্প ভাঙেন ৫১ বছর বয়সী কিংবদন্তি ফিল্ডার জন্টি রোডস। অন্যদিকে ব্যাট চালিয়ে যাচ্ছিলেন নাজিমউদ্দিন। স্কোরবোর্ডে আর ২১ রান যোগ হতেই তার ৩৩ বলে ৫ চার ১ ছক্কায় ৩২ রানের ইনিংসটির সমাপ্তি ঘটে। এরপর হান্নান সরকারকে সঙ্গী করে ঝড়ো ব্যাটিং শুরু করেন আফতাব আহমেদ।

সময়ের সঙ্গে সঙ্গে আফতাবের ব্যাট যেন আরও ধাঁরালো হয়ে উঠেছিল। ৬.৪ ওভারে জুটিতে রান আসে ৬১। ডি ব্রুইনকে উড়িয়ে মারতে গিয়ে ধরা পড়ার আগে তিনি খেলেন ২৪ বলে ১ চার ৩ ছক্কায় ৩৯ রানের ইনিংস। উইকেটে আসেন খালেদ মাসুদ পাইলট। তবে তিনি ৯ বলে ২ চার ১ ছক্কায় ১৯ রান করে ফিরেন। অধিনায়ক মোহাম্মদ রফিক (৭) আর আব্দুর রাজ্জাক ‘গোল্ডেন ডাক’ মেরে ফিরেন। মুশফিকুর রহমান বোল্ড হওয়ার আগে করেন ২ রান। শেষে আরও ২ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৯ উইকেটে ১৬০।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব