1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

বাঁচা-মরার ম্যাচে মাঠে নামছে রিয়াল

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

চ্যাম্পিয়ন্স লিগে টিকে থাকার ম্যাচে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। আলফ্রেডো ডি স্টেফানোয় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়।

অনুশীলনে রামোসদের বেশ নির্ভারই লাগছে। কিন্তু আসলেই কি নির্ভার থাকার সুযোগ আছে? বাজে পারফরমেন্সে চ্যাম্পিয়ন্স লিগ ভবিষ্যৎ তাদের খাদের কিনারায়। মনশেনগ্লাডবাখের বিপক্ষে এই ম্যাচ হারলেই ছিটকে পড়তে হবে তাদের গ্রুপ পর্ব থেকে।

প্রথম লেগে গ্লাডবাখের বিপক্ষে ড্র করা রিয়াল এই ম্যাচে সুবিধা পাবে খেলাটা আলফ্রেডো স্টেফানোতে হওয়ায়। তবে রামোসদের ফেরার দিনেও তাদের অস্বস্তিতে থাকতে হবে ইডেন হ্যাজার্ড, কার্ভাহাল, ভ্যাসকুয়েজদের ইনজুরি নিয়ে।

রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান বলেন, ‘এটা অবশ্যই চাপের। আমরা ভালো ফুটবল খেলতে পারছি না বলেই এমনটা হচ্ছে। আর এই ম্যাচটা যদি হেরে যাই তাহলে এখানেই চ্যাম্পিয়ন্স লিগ শেষ হবে আমাদের। এটা অবশ্যই হতাশার হবে। তবে এসব নিয়ে না ভেবে আমরা জয় তুলে নিতে চাই।’

নির্ভার থাকার সুযোগ নেই জার্মান সাইডটিরও। ‘বি’ গ্রুপ থেকে শেষ ১৬’য় যাওয়ার চ্যালেঞ্জে তারা শীর্ষে আছে ঠিকই। কিন্তু এই ম্যাচটা হেরে গেলে তাদের ভবিষ্যৎটাও ঝুলে যাবে যদি কিন্তুর ওপর। তার ওপর দলে আছে ইনজুরি সমস্যা। তাই চাপ ঠিকই থাকছে হেড কোচের ওপর।

বরুশিয়া মনশেনগ্লাডবাখ কোচ মার্কো রোজ জানান, ‘এটা আমাদের কাছে ইতিহাস তৈরির মত। প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ সেটা ঠিক আছে। তবে আমরা সুযোগ নষ্ট করতে চাই না। তাদের হারিয়েছে চ্যাম্পিয়ন্স লিগের শীর্ষ ১৬ নিশ্চিত করতেই মাঠে নামবে সবাই।’

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব