1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেও বরখাস্ত কোচ গিবস

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) মাঝপথে এসেছে। কিন্তু এই মাঝপথেই কোচ হার্শেল গিবসকে বরখাস্ত করলো পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা দল কলম্বো কিংস। দক্ষিণ আফ্রিকার সাবেক এই তারকা এলপিএলে শ্রীলঙ্কায় গিয়েছিলেন ধারাভাষ্য দেওয়ার জন্য। কিন্তু সেখানে গিবসকে কোচ হওয়ার প্রস্তাব করা হয়। ফলে ধারাভাষ্য বাদ দিয়ে কোচ পদকেই বেছে নিয়েছিলেন গিবস।

শ্রীলঙ্কার সংবাদমাধ্যম ডেইলি মিররের তথ্য মতে, খেলোয়াড়দের সঙ্গে মতবিরোধের কারণেই হার্শেল গিবসকে বরখাস্ত করা হয়েছে।

গিবসকে বরখাস্ত করার পর শ্রীলঙ্কার সাবেক স্পিনার রঙ্গনা হেরাথকে নতুন কোচ হিসেবে নিযুক্ত করেছে কলম্বো কিংস। এতদিন দলের সহকারী কোচের দায়িত্ব পালন করে আসছিলেন হেরাথ।

প্রসঙ্গত, এলপিএলের প্রথম আসর এখনো শেষ হয়নি। এরমধ্যে ৪ বার কোচ খুঁজতে হলো কলম্বো কিংসকে। টুর্নামেন্ট শুরুর আগে কলম্বো কিংস দলের কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল ডেভ হোয়াটমোরকে। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়ান তিনি।

তার জায়গায় প্রধান কোচের দায়িত্ব দেওয়া হয়েছিল ইংল্যান্ডের কবির আলীকে। তবে কবির আলী করোনায় আক্রান্ত হলে এলপিএলে আর দলকে কোচিং করাতে পারেননি। বাধ্য হয়ে নতুন কোচ খুঁজতে হয় কলম্বোকে। টুর্নামেন্ট শুরুর প্রাক্বালে যখন কোচ খুঁজে পাওয়া কঠিন, তখন দলটি দ্বারস্থ হয় হার্শেল গিবসের। কিন্তু সেই হার্শেল গিবসও বরখাস্ত হলেন। এখন পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলকে সামলাবেন শ্রীলঙ্কার স্পিনার রঙ্গনা হেরাথ।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব