1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

প্রায় চার কোটি টাকার গাড়ি কিনলেন রণবীর

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২৮ মে, ২০২১

করোনাকালে বিলাসবহুল ‘ল্যাম্বরগিনি উরুস পিয়ার্ল ক্যাপসুল’ গাড়ি কিনে আলোচনার জন্ম দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। দুই বছর আগে ল্যাম্বরগিনির নতুন এডিশন কেনার কথা উল্লেখ করেছিলেন তিনি। অবশেষে সেই স্বপ্ন সত্যি হল রণবীরের।

ল্যাম্বরগিনির এই ‘সুপার এসইউভি’ মডেলটি বের হওয়ার সঙ্গে সঙ্গেই কিনে নিয়েছেন রণবীর। ‘ক্যান্ডি অরেঞ্জ’ রঙের গাড়ি এখন পার্ক করা থাকবে তার বাড়ির গ্যারেজে। আর এর দাম সোয়া ৩ কোটি রুপ বাংলাদেশি টাকায় প্রায় পৌনে চার কোটি টাকা।

এছাড়াও রণবীরের গ্যারেজে আছে আরও বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি। সেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ জিএলএস, এস্টোন মার্টিন রেপিড এস, ল্যান্ডরোভার ভোগ, জাগুয়ার এক্সজেএল, অডি কিউ ফাইভ। সেই তালিকায় নতুন যুক্ত হয়েছে ল্যাম্বরগিনির সুপার এসইউভি।

সম্প্রতি করোনায় আক্রান্ত হোন রণবীর পত্নী দীপিকা পাডুকোন। করোনাকে জয় করে রণবীরের হাত ধরেই মুম্বাই ফিরলেন দীপিকা ৷ মুম্বাই বিমানবন্দরে কালো পোশাকে দেখা যায় দীপিকাকে ৷ দু’জনেরই মুখ ছিল মাস্কে ঢাকা ৷ মুখ ঢাকা থাকলে পাপরাজ্জিদের কাছ থেকে অবশ্য বাঁচতে পারেননি তারা ৷ রণবীর-দীপিকার এয়ারপোর্টের ছবি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে৷

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব