1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

পিংক সিটি ব্যবস্থাপনা কমিটি নির্বাচন ২০২১ আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পেলেন রিজওয়ান বিন ফারুক ও প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

অনুষ্ঠিত হলো পিংক সিটি হোমওনার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ২০২১। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন রিজওয়ান বিন ফারুক। আর সাধারণ সম্পাদক হয়েছেন প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। কমিটির মোট সদস্য ৯ জন। নির্বাচিতরা ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবেন। মোট ২ টি প্যানেল থেকে মূলত ১৮ জন প্রার্থী হিসেবে প্রতিদ্বন্বিতা করেন। শুক্রবার সকাল ১০ টায় শুরু হয়ে ভোটগ্রহন চলে বিকাল ৪ টা পর্যন্ত। সোসাইটির সদস্য ও আত্মীয়দের উপস্থিতিতে উৎসবে রূপ নেয় এই নির্বাচন। সুশৃঙ্খলভাবে ভোট অনুষ্ঠিত হওয়ায় সবাইকে ধন্যবাদ জানান সংশ্লিষ্টরা। এই সিটি কে একটি আদর্শ আবাসস্থল হিসেবে রূপ দেয়ার কথা জানান প্রার্থী, ভোটারসহ বাসিন্দারা।

খোরশেদ আলম ও প্রকেীশলী মোঃ মাহবুবুর রহমান প্যানেল থেকে ৬ জন ও রিজওয়ান বিন ফারুক ও মোঃ তারিকুল হক প্যানেল থেকে ৩ জন নির্বাচিত হন।তারা হলেন, ভাইস প্রেসিডেন্ট হিসেবে নাজিয়া আলম, যুগ্ম সম্পাদক একে আজাদ, যুগ্ম সম্পাদক কাজী জিন্নাতুনেছা, সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান নাইল,সদস্য হিসেবে আজমত ইকবাল সজল এবং সুরাইয়া ইকবাল ইভা ইভা।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব