1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ১ জুন, ২০২১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ছিনতাই করা মোবাইল ফোনটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। গত ৩০ মে সন্ধ্যায় ফোনটি ছিনতাই হবার পর কাফরুল থানায় একটি জিডি করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বলেছেন, পরিকল্পনামন্ত্রীর অফিস থেকে এ সংক্রান্ত একটি জিডি দায়ের করা হয়েছে।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জানান, ৩০ মে সন্ধ্যায় অফিস থেকে বের হয়ে ৬টা ৪৫ মিনিটে বিজয় সরণি এলাকা অতিক্রম করছিলেন। এক পর্যায়ে গাড়িটি সিগন্যালে অপেক্ষা করছিল। তখন গাড়ির এসি বন্ধ করে দিয়ে, কাঁচ নামিয়ে দেন মন্ত্রী।

তিনি বলেন, গাড়িটা দাঁড়িয়ে ছিল। আমি পেছনের সিটে বসা ছিলাম। আমার হাতে মোবাইল ছিল। আমি মোবাইলে কিছু একটা করছিলাম। হয়তো নিউজ পড়ছিলাম। হঠাৎ করে এক ঝলকে অবিশ্বাস্য রকম গতিতে ঝড়ের মতো এসে হাত থেকে মোবাইল ফোন নিয়ে চলে গেল। আমি দেখিনি লোকটাকে। আমাদের লোক গাড়ি থেকে নামল। কিন্তু ওই ৩০-৪০ সেকেন্ডের মধ্যে লোকটা কোথায় মিশে গেল।

এ ঘটনা বেশ অবিশ্বাস্য ঠেকেছে মন্ত্রীর কাছে। তিনি এ ঘটনা এখনো বিশ্বাস করতে পারছেন না। ‘মনে হলো কী যেন হয়ে গেল, বলেন এম এ মান্নান। মোবাইল ফোনটি উদ্ধার করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন কাফরুল থানার ওসি।

সূত্র : বিবিসি বাংলা

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব