1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

নির্মাতা কাজী হায়াৎ আইসিইউতে

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ২২ মার্চ, ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎকে সাধারণ বেড থেকে আইসিইউতে নেওয়া হয়েছে। গত ১৫ মার্চ থেকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। আজ সোমবার তার শারীরিক অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন কাজী হায়াতের মেয়ে কাজী আফরোজা মীম।

করোনায় আক্রান্ত হয়ে একই হাসপাতালে ভর্তি আছেন নির্মাতা কাজী হায়াতের স্ত্রী রোমিসা হায়াৎও। মা-বাবার অসুস্থতার এই খবর পেয়ে গত ১৭ মার্চ যুক্তরাষ্ট্র থেকে দেশে ছুটে আসেন অভিনেতা কাজী মারুফ। হাসপাতালে তাদের সার্বক্ষণিক দেখাশোনা করছেন তিনি।

কাজী হায়াতের শারীরিক অবস্থা সম্পর্কে ছেলে কাজী মারুফ রবিবার গণমাধ্যমকে জানান, ‘বাবার শারীরিক অবস্থা এই ভালো, এই খারাপ। অক্সিজেন ২০ লিটার লাগছে। আগে কম লেগেছিল। মেডিসিনও চলছে। এখনো তিনি সাধারণ বেডে আছেন, আইসিইউর প্রয়োজন হয়নি। মা-ও করোনায় আক্রান্ত, তবে তিনি ভালো আছেন।’ মা-বাবার জন্য দোয়াও চান তিনি।

কিন্তু অবস্থা বেশি খারাপের দিকে যাওয়ায় কয়েক ঘণ্টা বাদেই কাজী হায়াৎকে সাধারণ বেড থেকে নিতে হলো আইসিইউতে। গত ৮ মার্চ করোনায় আক্রান্ত হন বরেণ্য এই চলচ্চিত্র নির্মাতা। এরপর ১০ মার্চ খবর আসে, তার স্ত্রী রোমিসা হায়াৎও করোনায় আক্রান্ত। বাসায় কয়েকদিন চিকিৎসা নিয়ে গত ১৫ মার্চ একসঙ্গে হাসপাতালে ভর্তি হন এই তারকা দম্পতি।

এর আগে গত ২ মার্চ করোনার টিকা নেন নির্মাতা কাজী হায়াৎ। এরপর ৫ মার্চ থেকে তিনি জ্বর জ্বর বোধ করেন। বাসা ও বাইরে যথেষ্ট সতর্ক ছিলেন বহু হিট ছবির এই পরিচালক। কিন্তু শেষ রক্ষা হয়নি। জ্বর নিয়ে নমুনা পরীক্ষা করালে তার করোনা রেজাল্ট পজিটিভ আসে। এরপর তার স্ত্রীর ফলও পজিটিভ আসে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব