1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
সর্বশেষ খবর

নিজ বাড়ি বিক্রি করে দিলেন কমলা হ্যারিস

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস তার ওয়াশিংটনের নিজ বাড়ি বিক্রি করে দিয়েছেন।

১৮ লাখ ৫০ হাজার মার্কিন ডলারে বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৬ কোটি টাকায় এই বাড়ি বিক্রি করেন তিনি। খবর ফোর্বস ম্যাগাজিনের।

বিক্রি করে দেওয়া বাড়িটি ২০১৭ সালের অক্টোবরে ১৭ লাখ ৫০ হাজার ডলারে কিনেছিলেন কমলা হ্যারিস ও তার স্বামী ডগ এমহফ।

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির ওয়েস্ট এন্ড এলাকায় অবস্থিত এই বাড়িতে দু’টি বেডরুম ও দু’টি বাথরুম রয়েছে। ছয়মাস আগে বাড়িটি বিক্রির ঘোষণা দেওয়া হলেও সম্প্রতি সেটি বিক্রি করা হয়।

মার্কিন রিয়েল অ্যাস্টেট ওয়েবসাইট জিলওর তথ্যানুযায়ী, ১ হাজার ৭৩০ বর্গফুটের এই বাড়িটির জন্য গত এপ্রিলে ১৯ লাখ ৯৫ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৭ কোটি টাকা) দাম চেয়েছিলেন কমলা হ্যারিস ও ডগ এমহফ।

তবে এই দামে বিক্রি না হওয়ায় গত জুলাই মাসে মূল্য কমিয়ে ১৮ লাখ ৫০ হাজার ডলার নির্ধারণ করেন তারা। অবশ্য বাড়িটি বিক্রি হলেও তাৎক্ষণিকভাবে ক্রেতার পরিচয় এখনও জানা যায়নি।

চলতি বছরের জানুয়ারিতে যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেন কমলা হ্যারিস। এর মাসখানেক পর মার্চ মাসে ৮ লাখ ৬০ হাজার ডলারে সান ফ্রান্সিসকোর একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দেন হ্যারিস।

টানা কয়েক দশক ওই অ্যাপার্টমেন্টটির মালিক ছিলেন কমলা হ্যারিস ও তার স্বামী ডগ এমহফ। ১৯৯৮ সালে ২ লাখ ৯৯ হাজার ডলারে অ্যাপার্টমেন্টটি কিনেছিলেন তারা।

বর্তমানে কমলা হ্যারিস ও তার স্বামী ওয়াশিংটন ডিসির ইউএস নেভাল অবজারভেটরিতে বসবাস করেন। এটি সরকারিভাবে যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্টের বাসভবন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews