1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ ক্রিকেট দলের স্পন্সর ইভ্যালি

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

আসন্ন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর হয়েছে দেশিয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। একই সাথে বাংলাদেশ দলের কিট স্পন্সর হয়েছে ইভ্যালির সহযোগী প্রতিষ্ঠান ই-ফুড।

সোমবার (২২ ফেব্রুয়ারি) হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক স্পন্সর প্রতিষ্ঠানের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শুধু নিউজিল্যান্ড সফরের জন্য বাংলাদেশ দলের স্পন্সর হয়েছে ইভ্যালি এবং দলের কিট স্পন্সর হয়েছে ই-ফুড।

এর আগে বিপিএলে বিসিবির সঙ্গে যুক্ত হয়েছিল ইভ্যালি। এমনকি জাতীয় দলের কিট স্পন্সর হওয়ার আগেই বিসিবির সঙ্গে কাজ করেছে এই ই-কমার্স প্রতিষ্ঠান। নতুন স্পন্সরের জার্সিতে সোমবার ফটোশুটও করেন নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত দলে থাকা ক্রিকেটাররা।

অনুষ্ঠানে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, ইভ্যালি সেই শুরু থেকেই ক্রিকেটের সাথে সম্পৃক্ত ছিলো এবং আমাদের স্বপ্ন ছিলো অন্যান্য টিমগুলোর স্পন্সর যেমন প্রযুক্তি ভিত্তিক কোম্পানি থেকে আসে তেমনি আমাদের ও আসবে। বাংলাদেশে প্রযুক্তি ভিত্তিক কোম্পানিগুলোর যে উথান এর জন্য আমি ধন্যবাদ জানাই ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। উনি স্বপ্ন না দেখলে আমরা ডিজিটাল ব্যবসা করার অনুপ্রেরণা পেতাম না।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে নিউজিল্যান্ড সফরে তিনটি ওয়ানডে এবং দুইটি টি টোয়েন্টির অফিশিয়াল স্পন্সর হয়েছে ইভ্যালি । বাংলাদেশ জাতীয় দলের গর্বিত স্পন্সর হওয়ায় আমরা ইভ্যালিসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই ।

উক্ত সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন, চীফ অপারেটিং অফিসার এইচ এম তারিকুল কামরুলসহ বিসিবি ও ইভ্যালির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব