1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

নতুন দায়িত্ব নিয়ে আইপিএল শুরু হচ্ছে ধোনির

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ১০ এপ্রিল, ২০২১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন আসরে মাঠে নামছেন মহেন্দ্র সিং ধোনি। গেল বছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও আইপিএল ঠিকই চালিয়ে নিচ্ছেন ভারতের সাবেক অধিনায়ক। এবারও চেন্নাই সুপার কিংসের জার্সিতেই মাঠ মাতাতে দেখা যাবে তাকে। শনিবার রাত আটটায় তাদের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস।

তবে তার আগে সুখবর হচ্ছে ধোনির মুকুটে জুড়তে চলেছে নতুন পালক। ঝাড়খণ্ডের কৃষি বিভাগের ব্র্যান্ড আম্বাসাডর হতে চলেছেন ক্যাপ্টেন কুল খ্যাত এই তারকা। রাজ্যটির কৃষি দপ্তর তাকে কেন্দ্র করে এগোতে চাইছে। এমনটাই সংবাদ প্রকাশ করছে দেশটির গণমাধ্যমগুলো।

কৃষক হিসেবে নতুন ইনিংস শুরু করতে দেখা গেছে ধোনিকে। রাঁচির অদূরে নিজের ফার্ম হাউসে জৈব পদ্ধতিতে সবজি চাষ করছেন তিনি। অন্যদিকে পোল্ট্রি ব্যবসায়ও নেমেছেন তিনি।

কয়েকদিন আগে ঝাড়খণ্ডের কৃষিমন্ত্রী বাদল পত্রলেখ কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে করেছিলেন। সাংবাদিকদের জানিয়েছেন, ধোনিকে ব্র্যান্ড আম্বাসাডর করতে আগ্রহী তারা।

মন্ত্রী বলেন, ঝাড়খণ্ডে বেড়ে ওঠায় ধোনির তাই তার উপর আমাদের অধিকার রয়েছে। তিনি রাজ্যের নিয়ে বেশ ভালোই জানে। তাই তাকে আমাদের কৃষিজাত পণ্যের ব্র্যান্ড আম্বাসাডর করতে চলেছি।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব