1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

নছিমন উল্টে ট্রাকের নিচে চালক

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

যশোরের অভয়নগরে ট্রাকচাকায় রবিউল সরকার (৪২) নামে এক নছিমন চালকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নওয়াপাড়া জুট মিল সংলগ্ন যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল সরকার উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামের রশিদ সরকারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে খুলনাগামী ধানবোঝাই একটি নছিমন নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এ সময় যশোরগামী একটি ট্রাকের নিচে চাপা পড়েন নছিমন চালক। পরে ট্রাকচালক আহত নছিমন চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ট্রাকচালক রাজু জানান, নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে আমার ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এসময় আমার ট্রাকটি নিয়ন্ত্রণ করার পূর্বেই নছিমন চালক ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. মাসতুরা মারজানা তৃষা জানান, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির চিকিৎসা চলাকালে মৃত্যু হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার এএসআই জিন্নাহ আলম কালের কণ্ঠকে বলেন, দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে উল্টে গেলে ট্রাকের (যশোর ট- ১১-৪৫৬০) চাকায় পিষ্ট হন নছিমন চালক। হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। ট্রাক ও ক্ষতিগ্রস্ত নছিমনটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। চালক ও সহকারী পলাতক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews