1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার আগে ভক্তের বার্তা শেয়ার করে যা লিখলেন কারিনা

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

যেকোনও মুহূর্তেই দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন কারিনা কাপুর খান। তার সন্তান প্রসবের তারিখ ইতিমধ্যেই পেরিয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল সাইফিনার দ্বিতীয় সন্তানের, তবে অপেক্ষা বাড়িয়েছে নবাব পরিবারের হবু সদস্য। সন্তানের জন্মের ঠিক আগে ইনস্টাগ্রামে অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন নায়িকা।

শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা একটি দীর্ঘ বার্তা শেয়ার করেন, যা @freddy_birdy নামের এক ইনস্টাগ্রাম ইউজার পোস্ট করেছিলেন।

বিজ্ঞাপনী সেক্টরের কর্মী ফ্রেডি লেখেন, এই পৃথিবীতে অনেকেই আছেন যারা আপনাকে চেনে না, জানে না কিন্তু তারা আপনাকে সহজেই ধরে ফেলে। এই নিয়ে বিস্তারিত বলতে গিয়ে, তিনি কারিনা কাপুর খান ও তার ফ্যানেদের উদাহরণ দেন।
তিনি লেখেন, সম্পর্ক তৈরিতে সবচেয়ে জরুরি বিষয় হল কেউ তোমাকে বুঝতে পারা, সেটা বাড়ি হোক কিংবা অফিস অথবা জীবন। এটা দু’মুখী রাস্তা। আমরা চাই সকলে আমাদের বুঝুক। কিন্তু খুব কম মানুষই সেটা পারে।… আমরা অনেক সময়ই সেই সব মানুষকে ভালোবাসি যাদের আমরা বাস্তবে জানি না। যেমন অভিনেতা-অভিনেত্রীরা। যেমন ধরুন কারিনা কাপুর খান আমরা জানি না, কিন্তু আমরা তাকে বুঝে যাই। হয়ত খুব কম মানুষ তোমাকে কাছে পায়, তবে তোমাকে বোঝে অনেক মানুষ’।

এই বার্তা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কারিনা লেখেন, ‘আমি তোমাকে বুঝে গেছি’।

শুক্রবারও বাড়ির বাইরে বান্দ্রায় লেন্সবন্দি হন কারিনা। এদিন বেইজ রঙা পোলকা ডট পোশাকে দেখা মিলল ৯ মাসের অন্তঃসত্ত্বা বেবোর। অন্যদিকে নীল রঙা টি-শার্ট আর জিনসে দেখা মিলল খুদে তারকা তৈমুরের। এদিন পাপারাজ্জিদের আবদার মেনে ছবির জন্য রীতিমতো পোজ দিলেন কারিনা। হাত নেড়ে সৌজন্য বিনিময় করতেও দেখা গেছে তাকে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব