1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

দুমকিতে পুলিশে চাকুরি দেয়ার নামে ১২লাখ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

পটুয়াখালীর দুলকিতে পুলিশের এ সআই পদে চাকুরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ১২লাখ টাকা হাতিয়ে নেয়া সেই প্রতারক হালিম মোল্লাকে গ্রেফতার করেছে দুমকি থানা পুলিশ।

গতকাল ০৩ ফেব্রুয়ারী বুধবার রাতে দুমকি থানার এসআই সিদ্দিক উপজেলার দুমকি একে সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তার শশুরালয় থেকে তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানাযায়, ২০১৫ সালে পুলিশের এসআই পদে চাকুরি দেয়ার নাম করে প্রতারক হালিম মোল্লা জলিশা গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে সৈয়দ আতিকুল ইসলামের কাছ থেকে ৩০০/- টাকার ননজুডিশিয়াল স্ট্যাম্পে লিখিত চুক্তি দিয়ে নগদ দুই লক্ষ টাকা ও ব্রাক ব্যাংক পটুয়াখালী শাখার এসটিবি ৩১৫৪৪০০ নং চেকে দশ লক্ষ টকার নিয়ে গা-ঢাকা দেয়। এদিকে নির্দিষ্ট সময়ে চাকুরি না হওয়ায় ওই প্রতারককে প্রধান আসামী করে শশুর পক্ষের কয়েক সহষোগীর বিরুদ্ধে পটুয়াখালীর জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে একটি প্রতারণার মামলা দায়ের করে সৈয়দ আতিকুল ইসলাম দুমকি থানার ইজাহার মামলা নং-০৭/৭০। মামলায় সহষোগী আসামীরা মুচলেকায় জামিন পেলেও প্রধান আসামী পালাতক ছিল।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান আসামী হালিম মোল্লাকে গ্রফতারের সত্যতা স্বীকার করে বলেন, ধৃত আসামীকে কোর্টে সোপর্দ্দ করা হবে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব