1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

দুমকিতে উপজেলা ছাত্রদলের কমিটিতে চাকুরীজিবী ও বিবাহিতদের স্থান

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

পটুয়াখালীর দুমকিতে উপজেলা ছাত্রদলের কমিটির মূল নেতৃত্ব রয়েছে বিবাহী ও চাকুরীজিবী। অসাংগঠনিক নবগঠিত কমিটি দিয়ে চলমান দুমকি উপজলা ছাত্রদল। গত ২৭ ডিসেম্বর রাতে পটুয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি মো: সফিউল বাশার উজ্জল ও সাধারণ সম্পাদক মো: আল হেলাল নয়ন’র যৌথ স্বাক্ষরে মো: গোলাম সরোয়ার আহবায়ক ও সুমন শরীফকে সদস্য সচিব করে ২১ সদস্যের উপজেলা কমিটি ঘোষনা করেন। এ কমিটিতে আহবায়ক গোলাম সরোয়ার (চাকুরিজীবি) ২০.১০.২০২০ খ্রি. তারিখ অনুষ্ঠানিক নিয়োগ বাছাই বোর্ডের সুপারিশ ও গভর্নিংবডির সিদ্ধান্ত মোতাবেক নিয়োগপত্র প্রদান করা হয়। ০১.১১.২০২০ ইং তারিখ রবিবার সকাল ১০ টায় সালামপুর আমিনিয়া ফাজিল মাদ্রাসায় গ্রান্থাগারিক পদে যোগদান করে। সদস্য সচিব সুমন শরীফ (বিবাহিত) নলুয়া নিবাসী মো: নুরুল ইসলাম হাওলাদার এর কন্য মোসা: মিতু আক্তারের সাথে প্রায় চার বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। উপজেলা ছাত্রদলের বিবাহিত, চাকুরীজিবি ও অসাংগঠনিক নবগঠিত কমিটি প্রত্যখ্যান করেছে উপজেলার পদবঞ্চিত তৃণমূলের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, গত সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেসক্লাব দুমকির সভা কক্ষে জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক, সরকারি জনতা কলেজ শাখার শীর্ষ নেতৃবৃন্দের উপস্থিতিতে মো: সাইফুর রহমান রিয়াজ লিখিত বক্তব্যে সদ্য ঘোষিত উপজেলা ছাত্রদলের অসাংগঠনিক নেতৃত্বের কমিটি প্রত্যখ্যান করেছে ও ৩০ ডিসেম্বর ২০২০ দুমকিতে বিক্ষোপ মিছিল করে পদ বঞ্চিত নেতা কর্মীরা।

উপজেলা ছাত্রদলের সভাপতি পদ প্রত্যাসি সাইফুর রহমান রিয়াজ বলেন, উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটিতে রয়েছে চাকুরীজিবি ও বিবাহী যা সম্পূর্ন অসাংগঠনিক অনিতবিলম্বে কমিটি বাতিল করত: পরীক্ষিত যোগ্য, দক্ষ ও ত্যাগী নেতা-কর্মীদের সমন্বয়ে পুন:কমিটি গঠনের আহবান জানান। এ বিষয়ে তিনি জেলা ও বিভাগীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব