1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

দুমকিতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মিজান সিকদারের প্রচারণা শুরু

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

সোহাগ হোসেন দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান সিকদার আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। স্বর্ণপদক প্রাপ্ত সাবেক ইউপি চেয়ারম্যান গতকাল (১৪ জানুয়ারি) সকালে ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের চরগরবদি, সন্তোষদি ও ফেরীঘাট এলাকায় স্থানীয় নেতাকর্মী নিয়ে গণসংযোগের মধ্য দিয়ে নির্বাচনের আগাম প্রচারণা শুরু করেন। অত্যন্ত ক্লিন ইমেজের এই নেতা জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমার্থন প্রার্থনা করেন।

ক্ষমতাসীন রাজনৈতিক সুযোগ সুবিধা ছাড়াই তিনি ইউনিয়নের রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছেন। ব্যাক্তিগত উদ্যোগে সামাজ সেবা ও জনসেবা করায় এলাকায়ও তার ব্যাপক গ্রহনযোগ্যতা রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা। করোনাকালে কর্মহারা পরিবারের মধ্যে নিজ অর্থায়নে অসহায় দু:স্থ ও নি¤œ আয়ের মানুষের নানা সাহায্য সহযোগীতা দিয়ে আলোচনায় রয়েছেন তিনি।

মিজানুর রহমান সিকদার বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমি অঙ্গিকারবদ্ধ। আমি মনোনয়ন পেলে আমার রাজনৈতিক অভিভাবক পটুয়াখালীর কৃতি সন্তান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা এডভোকেট আফজাল হোসেন’র নির্দেশনা অনুযায়ী জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

উল্লেখ্য সাবেক ইউপি চেয়ারম্যান মো: মিজানুর রহমান সিকদার আওয়ামী পরিবারের একজন ত্যাগী নেতা। বিগত ইউপি নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বান্দতা করলেও দলীয় নেতা-কর্মীদের তীব্র বিরোধীতা ও বিদ্রোহী প্রার্থীর কারণে সামান্য কিছু ভোটে হেরে যান। তিনি বলেন, দলীয় স্বার্থে কোন্দল ভুলে সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করলে তার মনোনয়ন প্রাপ্তি ও নির্বাচনে বিজয় হবেন বলে আশাবাদী।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব