1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট, দিনভর দুর্ভোগ

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর সেতু থেকে মেঘনা সেতু পর্যন্ত ১৫ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। আজ শুক্রবার সকাল থেকে এই পথ দিয়ে চলাচলকারী বিভিন্ন পণ্যবাহী গাড়ির চালক ও দূরপাল্লার বাসের যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

সরেজমিনে দেখা যায়, মহাসড়কে বিভিন্ন পণ্যবাহী গাড়ি ও যাত্রীবাহী বাসের দীর্ঘ সারি তৈরি হয়েছে। সোনারগাঁ উপজেলার কাঁচপুর থেকে মেঘনা সেতু পর্যন্ত ১৫ কিলোমিটার এলাকায় ঈদে ঘরমুখী মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছেন। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষার পরও যানবাহন সামনে এগোতে পারছে না।

যানজটে আটকা পড়া নোয়াখালীগামী পণ্যবাহী একটি ট্রাকের চালক শহীদ মিয়া বলেন, গাজীপুর থেকে পণ্য নিয়ে ভোরে রওনা দিয়েছেন। মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকায় আসতে পাঁচ ঘণ্টা সময় লেগেছে।

ঢাকা থেকে কুমিল্লার উদ্দেশে রওনা হওয়া একটি মাইক্রোবাসের চালক নুরুল ইসলাম জানান, তিনি শুক্রবার ভোরে ঢাকা থেকে রওনা দিয়েছেন। মোগরাপাড়া চৌরাস্তায় আসতেই চার ঘণ্টা লেগেছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, মেঘনা সেতুর টোলপ্লাজায় টোল আদায়ে ধীরগতি ও ছুটির দিনে গাড়ির চাপ থাকায় যানজট সৃষ্টি হয়েছে। তবে হাইওয়ে পুলিশ যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews