1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

ডানোডিন বিপর্যয় ভুলে ক্রাইস্টচার্চে বাংলাদেশ দল

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২১ মার্চ, ২০২১

নিউজিল্যান্ডের মাটিতে সিরিজের প্রথম ওয়ানডেতে ১৩১ রানে গুটিয়ে গিয়েছিল বাংলাদেশ। ৮ উইকেটের পরাজয়ে নিউজিল্যান্ডের মাটিতে এখন পর্যন্ত কোনো ম্যাচ না জেতার ‘রেকর্ড’ অব্যাহত আছে। বড় পরাজয়ের দুঃসহ স্মৃতি ভুলে এবার দ্বিতীয় ওয়ানডে খেলতে ক্রাইস্টচার্চে গেছে বাংলাদেশ দল। ডানোডিন থেকে ক্রাইস্টচার্চ যেতে ৪ ঘণ্টা লাগে। প্রথম ওয়ানডের পর দলের ভাবনাজুড়ে কেবল রান আর রান।

গতকাল অধিনায়ক তামিম ইকবাল বলেছিলেন, বাংলাদেশ ১৩১ রানে গুটিয়ে যাওয়ার দল নয়। আজ ক্রাইস্ট পৌঁছার পর প্রথম ম্যাচে অভিষিক্ত অল-রাউন্ডার মেহেদি হাসানও অধিনায়কের কথায় সুর মেলালেন, ‘আমাদের দল আসলে এ রকম নয়। কালকে একটা বাজে দিন ছিল, কেউই ভালো করতে পারিনি। সেটা ভুলে যাচ্ছি, পরের ম্যাচে মনোযোগ দিচ্ছি। আগের থেকে এবার ভালো হবে আশা করি। আমাদের টিম কম্বিনেশন ভালো আছে। দল হিসেবে খেলতে পারলে ভালো ফল হবে’।

আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল ৭টায় অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি। এই মাঠে সর্বশেষ ওয়ানডেতে বাংলাদেশ ২২৬ রানে অল আউট হয়ে ম্যাচ হেরেছিল ৮ উইকেটে। বিধ্বংসী সেঞ্চুরি করেছিলেন মার্টিন গাপটিল। এখানে জিততে তাই রানের বিকল্প দেখছেন না মেহেদি, ‘এখানে খেলতে গেলে অবশ্যই রান প্রয়োজন। যদি ২৮০ বা ২৬০-২৭০ করা যায়, তাহলে ওদের বিপক্ষে তা ডিফেন্ড করার মতো। ব্যাটসম্যান আমরা যারা আছি, সবারই দায়িত্ব আছে একটি ভালো স্কোর দাঁড় করানোর জন্য’।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব