1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সর্বশেষ খবর

টানা দুই ম্যাচে সেরা মুশফিক

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২৫ মে, ২০২১

শ্রীলংকার বিপক্ষে টানা দুই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন মুশফিকুর রহিম। তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ৯৯ রানে ৪ ব্যাটসম্যানের বিদায়ের পর মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন মুশফিক।

পঞ্চম উইকেটে তারা গড়েন ১০৯ রানের জুটি। তাদের এই জুটিতেই ৬ উইকেটে ২৫৭ রান করে বাংলাদেশ। দলের হয়ে ৮৭ বলে ৪টি চার ও এক ছক্কায় সর্বোচ্চ ৮৪ রান করে ম্যাচ সেরার পুরস্কার জিতেন মুশফিক। এছাড়া ৫২ রান করেন ওপেনার তামিম ইকবাল; ৫৪ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মঙ্গলবার সিরিজের দ্বিতীয় ম্যাচেও দলের হাল ধরেন মুশফিক। ৭৪ রানে ৪ উইকেট পতনের পর মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে গড়েন ৮৭ রানের জুটি। ৪১ রান করে রিয়াদ আউট হলেও সেঞ্চুরি তুলে নেন মুশফিক। তার ১২৭ বলে ১০টি চারের সাহায্যে গড়া ১২৫ রানের ইনিংসে ভর করে ২৪৬ রান করে বাংলাদেশ।

টার্গেট তাড়া করতে নেমে ডিএল মেথডে ৪০ ওভারে ১৪১ রান করতে সক্ষম হয় শ্রীলংকা। বৃষ্টি আইনে ১০৩ রানে জয় পায় বাংলাদেশ। দলের জয়ে অবদান রেখে ম্যাচ সেরা হন মুশফিক।

প্রথম ম্যাচে ৮৪ রান করেন মুশফিক। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে করেন ১২৫ রান। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই খেলায় ২০৯ রান করে শীর্ষে রয়েছেন মুশফিক। দ্বিতীয় সর্বোচ্চ ৯৫ রান করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews