1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

টাইগারদের ফিল্ডিং ব্যর্থতায় সিরিজ কিউইদের

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

ক্যাচ মিসের মহড়ায় হাত ছাড়া হয়েছে বাংলাদেশের জয়ের আশা। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের দেওয়া ২৭২ টার্গেট সহজেই পার করেছে কিউইরা। তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করলো স্বাগতিকরা।

ইনিংসের শুরুতে উইকেট নিতে পারলেও ম্যাচের পরবর্তী সময়ে একের পর এক ক্যাচ ছেড়ে জয় হাতছাড়া করেছে তামিমরা।

নিউজিল্যান্ডের দলীয় সংগ্রহ পঞ্চাশ পেরোতেই তিন উইকেট হারিয়ে ফেলেছিলো । মোস্তাফিজুর রহমানের কাটার কিংবা শেখ মেহেদি হাসানের স্পিনে চাপেই পড়ে গিয়েছিল স্বাগতিকরা। চাপটা বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন কিউই অধিনায়ক টম লাথাম ও ডেভন কনওয়ে।

তাদের বড় জুটির ওপর ভর করে বাংলাদেশের দেওয়া ২৭২ রানের কাছে বেশ স্বাচ্ছন্দের এগোচ্ছিল। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ালেন টাইগার অধিনায়ক তামিম। রান আউটের ফাঁদে ফেললেন কনওয়েকে। ৯৩ বলে ৭২ রান করে সাজঘরে ফিরেন তিনি। লাথামের সঙ্গে দেয়াল হয়ে দাঁড়ানো জুটিটি থামে ১১৭ রানে।

এরপরে বেশ কিছু সুযোগ সৃষ্টি হলেও ক্যাচ মিসের মহড়ায় নেমেছেন বাংলাদেশী ফিল্ডাররা। ক্রিজে দৃঢ় হয়ে দাঁড়িয়ে থাকা টম লাথামের সহজ ক্যাচ ছেড়েছেন মেহেদি। এরপর সেই লাথাম করেছেন ১০০। মুশফিকও তাসকিনের বলে সহজ একটি ক্যাচ লুফে নিতে ব্যর্থ। এতে টাইগারদের জয়ের আশা হয়েছে ক্ষীণ।

৫ উইকেট ও ১০ বল হাতে রেখেই নির্ধারিত লক্ষ্য অতিক্রম করেছে নিউজিল্যান্ড। লাথাম অপরাজিত ছিলেন ১১০ রান। তার সঙ্গে ছিলেন মিশেল। তিনি অপরাজিত ছিলেন ১২ রান নিয়ে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব