1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

​জ্যাকুলিনকে সঙ্গী করে বাদশাহর নতুন চমক

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ৩০ মে, ২০২১

ভারতের জনপ্রিয় পাঞ্জাবি গায়ক বাদশাহর ‘গেন্দা ফুল’ গানের ভিডিওতে দেখা গিয়েছিল বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজকে। যেখানে এই অভিনেত্রী হাজির হয়েছিলেন বাঙালি পোশাকে।

আবারও জ্যাকুলিন ও বাদশাহকে ‘পানি পানি’ শিরোনামে একটি নতুন গানের ভিডিওতে একসঙ্গে পাওয়া যাবে। গত ফেব্রুয়ারি মাসে রাজস্থানে এর শুটিং হয়েছিল। ভারতে বর্তমানে করোনা পরিস্থিতির কারণে ভিডিওটি মুক্তির তারিখ এখনও কিছু ঠিক করা হয়নি।

বাদশাহ জানিয়েছেন, বিশ্বজুড়ে এই কঠিন পরিস্থিতিতে গানের মাধ্যমে তিনি মানুষকে আনন্দ দেওয়া চেষ্টা করেছেন। এই গায়ক বলেন, ‘আস্থা যে মুহূর্তে রেকর্ড করেছিল, আমি জানতাম এটা হিট হবে। কঠিন সময়ের মুখোমুখি হয়েছি বলে মুক্তির অপেক্ষায় রয়েছি। আমরা এখন চাই মানুষকে কিছুটা আনন্দ দিতে।’

উল্লেখ্য, ‘গেন্দা ফুল’ গানটি প্রশংসার সঙ্গে বিতর্কেও জড়িয়েছিল। ‘বড় লোকের বেটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেব লাল গেন্দা ফুল’ এই বাংলা অংশটুকু পশ্চিমবঙ্গের গীতিকবি রতন কাহারের গানের। কিন্তু বাদশাহ তা উল্লেখ করেননি। যা নিয়ে শুরু হয় সমালোচনা।

তবে নিজের ভুলের জন্য ক্ষমা চেয়েছিলেন বাদশাহ। সামাজিক মাধ্যমে লাইভে এসে তিনি বলেছিলেন, ‘মানুষ ভাবছে আমি রতন কাহারের কৃতিত্ব ছিনিয়ে নিয়েছি। ব্যাপারটা মোটেও তেমন নয়। অডিও এবং মিউজিক ভিডিওটিতে যারা কাজ করেছেন প্রত্যেকের নাম দিয়েছি, তাহলে তার নাম কেন উল্লেখ করব না? একজন শিল্পী হিসেবে কখনও কারও কৃতিত্ব ছিনিয়ে নেওয়ার কথা ভাবিনি। সত্যিই তিনি গানটি লিখেছেন কি না তা জানার চেষ্টা করছিলাম, এজন্য এ নিয়ে কথা বলতে সময় লাগল।’

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব