1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

কুকুর মারতে গিয়ে নিজের বন্দুকের গুলিতে প্রবাসী নিহত

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রামের রাউজানে কুকুর মারতে গিয়ে নিজের বন্দুকের গুলিতে কুকুরসহ কোব্বাত হোসেন (৪৮) নামে এক প্রবাসী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের বড় ঠাকুর পাড়া এলাকায় এই ঘটনা ঘটে বলে জাগো নিউজকে জানিয়েছেন রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আনোয়ার হোসেন শামীম।

নিহত প্রবাসী ব্যবসায়ী কোব্বাত হোসেন রাউজান উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের বড় ঠাকুর পাড়ার মদিনা আবাসিক এলাকার বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, প্রবাসী কোব্বাত হোসেন গত দুই মাস আগে প্রবাস থেকে ফিরে তার নামে লাইসেন্স করা দুই নল বিশিষ্ট বন্দুকটি রাউজান থানা থেকে নিয়ে আসেন। বন্দুকের গুলি দিয়ে কুকুর মারতে গিয়ে কুকুরসহ ওই প্রবাসী ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। প্রবাসী ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি দুই ছেলে দুই মেয়ের জনক।

এএসপি মো. আনোয়ার হোসেন শামীম বলেন, একজন প্রবাসী ব্যবসায়ী নিজের লাইসেন্স করা দুই নলা বন্দুক দিয়ে কুকুর মারতে গিয়েছিলেন। কিন্তু ঘটনাস্থলে নিহত কুকুরসহ ওই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাটি কিভাবে ঘটেছে বিষয়টি এখনো পরিষ্কার নয়।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব