1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

কিয়ারা আসছেন ভিকির বিপরীতে

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১

মুম্বাইয়ের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন কিয়ারা আদভানি। একের পর এক বড় প্রকল্প কিয়ারার হাতের মধ্যেই। কবির সিং ছবিটি কিয়ারা ভাগ্যের চাকা অনেকটাই ঘুরিয়ে দিয়েছে বলে ধরে নেয়া যেতেই পারে। এরপর থেকেই তার কদর বাড়তে শুরু করে।

কবির সিং সিনেমার আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ কিয়ারাকে। এই মুহূর্তে তার হাতে রয়েছে একাধিক প্রজেক্ট। বুধবার রাতে মানালিতে অবস্থানরত ভুল ভুলাইয়া টু এর টিমে জয়েন করেছেন কিয়ারা আদভানি। এই ছবির কাজ শেষ করেই সপ্তাহখানের মধ্যেই মুম্বাইয়ে ফিরবেন তার পরবর্তী প্রজেক্ট শুরু করার জন্য।

বলিউড হাঙ্গামা জানায়, প্রযোজক শশাঙ্ক খৈয়তানের পরবর্তী ছবি মিস্টার লিলিতে দেখা যাবে কিয়ারা আদভানিকে। এই ছবিতে কিয়ারার সঙ্গে দেখা মিলবে ভিকি কৌশলের-এমনটাই জানা গেছে।

মিস্টার লিলির মূখ্য চরিত্রে বরুণ ধাওয়ানের নাম উঠে এসেছিল যদিও পরে জানা গেল, আসলে বরুণ নয় তার জায়গায় আসছেন ভিকি কৌশল। এ বছরেই ছবিটির শুটিং শুরু হবে বলে। এমনটাই গণমাধ্যমে উঠে আসে।

মিস্টার লিলির আগে কিয়ারা আদভানি আনিস বাজমির ভুল ভুলাইয়া টু ও রাজ মেহেতার জুগ জুগ জিওর কাজ শেষ করবেন। এতে তার বিপরীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে।

এদিকে, আশুতোষ গোয়ারিকরের ‘কাররম কুররম’ এ দেখা যাবে কিয়ারাকে। কিয়ারাকে আরও দেখা যাবে ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে ছবি শেরশাহ-এ। এই বায়োপিকে বিক্রম বাত্রার চরিত্রে দেখা যাবে কিয়ারার কথিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাকে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব