1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন

কিশোরী প্রেমিকাকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণ!

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ১২ মার্চ, ২০২১

হবিগঞ্জের বানিয়াচংয়ে বাড়ি থেকে তুলে নিয়ে কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে ঘটনাস্থল থেকে একজন এবং পরে অভিযান চালিয়ে অন্যজনতে গ্রেপ্তার করে পুলিশ। ওই রাতেই ধর্ষণের এ ঘটনা ঘটে।

গেপ্তারকৃতরা হলেন- বানিয়াচং উপজেলার পৈলারকান্দি ইউনিয়নের শ্রীমঙ্গলকান্দি গ্রামের রমজান আলীর ছেলে আইয়ুব আলী (৩২) ও একই গ্রামের আজিদ মিয়ার ছেলে সোহেল মিয়া (২২)।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় সোহেল মিয়া হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তপন চন্দ্র বর্মনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এ সময় তিনি আদালতে ধর্ষণের বিষয়টি স্বীকার করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শ্রীমঙ্গলকান্দি গ্রামের ওই কিশোরী বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঘর থেকে বের হলে তাকে তুলে নির্জন স্থানে নিয়ে যায় সোহেল ও আইয়ূব আলী। পরে সেখানে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এক পর্যায়ে কিশোরীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আইয়ুব আলীকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে বিথঙ্গল ফাঁড়ির পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর রাতে অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করে পুলিশ।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বলেন, কিশোরীর সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক ছিল। কিশোরীর বাবা তিনজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। গ্রেপ্তার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, সোহেল মিয়া আদালতে জবানবন্দি দিয়েছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব