1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

কাদের মির্জা অনুসারীদের ওপর গুলি; ১১০ জনকে আসামি করে মামলা

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ১ জুন, ২০২১

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার আট অনুসারীকে গুলি করে আহত করার ঘটনায় প্রতিপক্ষের ১১০ জনকে আসামি করে আদালতে মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম মোসলেহ উদ্দিন মিজানের ২ নম্বর আমলি আদালতে মামলাটি দায়ের করা হলে শুনানি শেষে বিচারক মামলাটি নোয়াখালী পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো (পিবিআই) কে তদন্তক্রমে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এর আগে একই দিন সকাল সাড়ে ১০টায় আদালতে অভিযোগটি দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকরা ইউনিয়নের সাবেক সহসভাপতি কাদের মির্জার অনুসারী দেলোয়ার হোসেন সুজন।

মামলার বাদীপক্ষের আইনজীবী শংকর চন্দ্র ভৌমিক ও সুবির মজুমদার জানান, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জুকে প্রধান করে ৮৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়। মামলায় দ্বিতীয় আসামি করা হয়েছে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে, তৃতীয় আসামি করা হয়েছে সেতুমন্ত্রীর ভাগ্নে ফখরুল ইসলাম রাহাতকে, চতুর্থ আসামি করা হয়েছে চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফকে।

গত ২৯ মে সন্ধ্যায় বসুরহাট পৌরসভার ৯ নস্বর ওয়ার্ডের হড়াইন্নাগো বাড়ির সামনের সড়কে কাদের মির্জার অনুসারীরা মিছিল নিয়ে বসুরহাট বাজারে আসার পথে তাদের প্রতিপক্ষরা গুলি চালালে কাদের মির্জার ৮ অনুসারী গুলিবিদ্ধ হয়।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব