1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সর্বশেষ খবর

এবার ‘রাধে’র তুমুল সমালোচনায় সালমানের বাবা

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ৩০ মে, ২০২১

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের সিনেমা মানেই হিট। এ ধারণা কিছুটা হলেও পাল্টে দিয়েছে তার নতুন মুক্তি পাওয়া সিনেমা ‘রাধে’। সুপার ফ্লপ হয়েছে ছবিটি।

সমালোচকরা রাধে নিয়ে খুব বাজে রিভিউ দিয়েছেন। দর্শকদের থেকে একেবারেই ভালো প্রতিক্রিয়া মেলেনি। সালমান খানের সবচেয়ে খারাপ রেটিংওয়ালা ফিল্মের তকমা দিয়েছে রাধেকে। ১০-এর মধ্যে পেয়েছে মাত্র ১.৭!

সিনেমাটির বড় সমালোচক সালমানের বাবা সেলিম খানই।

ভারতের এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সেলিম খান বলেন, ‘রাধে মোটেও দুর্দান্ত সিনেমা নয়। যে কোনো বাণিজ্যিক সিনেমার একটি দায়বদ্ধতা থাকে। এর সঙ্গে জড়িত প্রতিটি মানুষ যাতে প্রাপ্য অর্থ পায়, সেটি নির্দিষ্ট করতে হয়। শিল্পী থেকে শুরু করে প্রযোজক, পরিচালক, পরিবেশক, প্রদর্শক এবং প্রতিটি স্টেকহোল্ডারদের উপযুক্ত অর্থপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত হাওয়া উচিত। যারা সিনেমা কেনেন, তাদেরও যে কোনো মূল্যে টাকা ফেরত পাওয়া উচিত। এর ওপর নির্ভর করে সিনেমা তৈরি এবং তার ব্যবসা চলতে থাকে। এ হিসাবে দেখলে সালমান পারফরম করেছে। সিনেমায় বিনিয়োগকারীরা মুনাফা পেয়েছেন। সেই জায়গা থেকে রাধে সফল। বাকি দিকটা দেখলে রাধে একেবারেই ভালো কোনো সিনেমা নয়। ’

সেলিম খান আরও বলেন, ‘সালমানের দাবাং থ্রির আগের সিনেমাগুলো অন্যরকম ছিল। এর মধ্যে বাজরাঙ্গি ভাইজান ভালো এবং একেবারেই আলাদা। কিন্তু রাধে সিনেমাটি আহামরি কিছু নয়। আসলে ইন্ডাস্ট্রিতে ভালো গল্প লেখকের অভাব চলছে। আরও ভালো ছবি বানানোর দরকার বলিউডে।’

উল্লেখ্য, ‘রাধে’র ব্যাপক সমালোচনা করেছেন ভারতের জনপ্রিয় অভিনেতা কামাল আর খান। আর এ নিয়ে বেশ চটেছেন সালমান খান। মুম্বাইয়ের এক আদালতে কামালের বিরুদ্ধে মানহানির মামলাও করেছেন তিনি। এখন প্রশ্ন উঠেছে— নিজের বাবার সমালোচনায় কী করবেন সালমান!

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস, আজতক, নিউজ বাংলা এইটিন

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews