1. [email protected] : দেশ রিপোর্ট : দেশ রিপোর্ট
  2. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  3. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  4. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

একের পর এক উইকেট হারিয়ে চাপে খুলনা

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুক্রবার ফাইনাল ম্যাচে গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে টস হেরে ব্যাট করছে জেমকন খুলনা। ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়েছে তারা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত খুলনার সংগ্রহ ৭.৪ ওভারে ৩ উইকেটে ৫৩ রান।

ইনিংসের প্রথম বলেই ফিরেছেন জহুরুল ইসলাম। নাহিদুলের বল উড়িয়ে মারতে গিয়ে মোসাদ্দেকের হাতে ক্যাচ হয়েছেন তিনি। তৃতীয় ওভারে ইমরুলও নাহিদুলের শিকার হয়েছেন। লং অফে সৌম্য সরকারের হাতে ক্যাচ হয়েছেন তিনি। ৮ বলে ৮ রান করেছেন ইমরুল।

জাকির হাসান দারুণ খেলছিলেন। দলীয় ৪৩ রানে মোসাদ্দেকের বলে ডিপ মিডউইকেটে ক্যাচ হয়েছেন তিনি। ২০ বলে ২৫ রান করেছেন তিনি।

এই ম্যাচে একাদশে কোনো পরিবর্তন আনেনি চট্টগ্রাম। তবে, খুলনার একাদশে একটি পরিবর্তন এসেছে। পারিবারিক কারণে এই ম্যাচে নেই খুলনার হয়ে খেলা সাকিব আল হাসান। একাদশে তার পরিবর্তে জায়গা পেয়েছেন পেসার শহীদুল ইসলাম।

টুর্নামেন্টে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে চট্টগ্রামকে ৪৭ রানে হারিয়ে ফাইনালে উঠেছিল খুলনা। আর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে ওঠে চট্টগ্রাম। এই টুর্নামেন্টে খুলনা ও চট্টগ্রামের মধ্যে এখন পর্যন্ত তিনবার দেখা হয়েছে। এর মধ্যে খুলনা জয় পায় এক ম্যাচে। চট্টগ্রাম জয় পায় দুই ম্যাচে।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
ডিজাইন ও উন্নয়নে - রেনেক্স ল্যাব