1. [email protected] : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. [email protected] : Md. Murad Hossain : Md. Murad Hossain
  3. [email protected] : অনলাইন : Renex অনলাইন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সর্বশেষ খবর

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হলেন জাকির মোল্লা।

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ১১ জুলাই, ২০২১

দুমকি উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটিতে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক দুমকি উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান মোল্লা জাকির।

গত ৭ ই জুলাই পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত বিবৃতির মাধ্যমে মোঃ আবুল কালাম আজাদ কে সভাপতি, শাজাহান আকন সেলিমকে সাধারণ সম্পাদক এবং দিলওয়ার হোসেন মোল্লা কে ১নং যুগ্ন সাধারণ সম্পাদক ও সম্পাদক নুরুজ্জামান মোল্লা জাকিরকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক করে দুমকি উপজেলা আওয়ামী লীগের নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করে।

দুমকি উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় জাকির হোসেন মোল্লা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক কে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়েছেন।

এক বিবৃতিতে নুরুজ্জামান মোল্লা জাকির বলেন, স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির মধ্য দিয়েই বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে পদার্পণ করেন। তিনি ১৯৯৫ সালে সরকারী গ্রাফিক র্আটস কলেজ ছাএ সংসদের বিতর্ক সম্পাদক ছিলেন। ২০০২ সালে লেবুখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি এর পর দুমকি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, তাছাড়া দুমকি উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক দায়িত্ব পালন করেন।

শেয়ার:
আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ দৈনিক দেশবানী
Theme Customized BY LatestNews